শিক্ষার্থীদের বিনাসুদে ঋণ দেবে সরকার – শিল্পমন্ত্রী

সংগৃহীত ছবি।

সুন্দর আগামীর স্বপ্নে নরসিংদীকে মানসম্মত শিক্ষায় দেশের শীর্ষে নিয়ে যাওয়ার প্রত্যয়ে রোববার (১৭ ফেব্রুয়ারি) নরসিংদী ড্রিম হলিডে পার্কে মাধ্যমিক শিক্ষক পরিবার নরসিংদীর আয়োজনে এক বিশাল শিক্ষক মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

ভাষণে তিনি বলেন – মেধাবী শিক্ষার্থীদের বিনাসুদে ঋণ দেয়ার কথা ভাবছে সরকার। যাতে অর্থাভাবে কোনো শিক্ষার্থীর লেখাপড়ায় বিঘ্ন না ঘটে। এসময় তিনি শিক্ষাক্ষেত্রে বর্তমান সরকারের নানা কল্যাণমুখী পদক্ষেপের কথা উল্লেখ করেছেন।

তিনি বলেন – এ সরকার শিক্ষাবান্ধব সরকার। জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করতে সরকার সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে এবং এই ধারা অব্যাহত রেখেছে। গুণগত শিক্ষা বিস্তারে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়েও সরকার নানামুখী চিন্তা-ভাবনা করছে।

নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম, মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট দানবীর আবদুল কাদির মোল্লা, নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. হাবিবুর রহমান আকন্দ, সাবেক অধ্যক্ষ প্রফেসর সূর্যকান্ত দাস, সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী,

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য দেন- সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তফা মিয়া, জেলা শিক্ষা অফিসার গৌতমচন্দ্র মিত্র, সাটিরপাড়া কে কে ইন্সটিটিউশন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও মাধ্যমিক শিক্ষক পরিবার নরসিংদীর আহ্বায়ক মো. নূর হোসেন ভূঞা, ব্রাহ্মন্দী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মাধ্যমিক শিক্ষক পরিবার নরসিংদীর সদস্য সচিব মো. আলতাফ হোসেন নাজির প্রমুখ।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত