আমাদের উদ্দেশ্য

বর্তমান যুগ তথ্য প্রযুক্তির যুগ। তথ্য প্রযুক্তি হয়ে উঠেছে মানুষের নিত্য দিনের চলার সঙ্গি। এই তথ্য প্রযুক্তির যুগের সাথে তাল মিলিয়ে চলার জন্য বিশ্বে প্রতি মুহূর্তে ঘটে যাওয়া উল্লেখযোগ্য ঘটনাগুলো সম্পর্কে সঠিক ধারনা রাখা প্রয়োজন।  আর এজন্যই প্রয়োজন গ্রহনযোগ্য সংবাদ মাধ্যম।

অন্যান্য দেশের মত আমাদের দেশেও রয়েছে স্বনামধন্য অসংখ্য সংবাদ মাধ্যম।  বর্তমানে যেভাবে বাড়ছে সংবাদ মাধ্যম, ঠিক সেভাবে একজন পাঠকের জন্য সবগুলো মাধ্যম থেকে তথ্য নেওয়া সম্ভব হচ্ছে না।  তাছাড়া পৃথক পৃথক কোন সংবাদ মাধ্যমে সব উল্লেখযোগ্য সংবাদ পাওয়া যায় না বা পাওয়া গেলেও সময়মত নয়।  এর ফলে অনেক গুরুত্বপূর্ণ সংবাদ আমাদের অজানা থেকে যাচ্ছে বা অনেক পরে জানতে হচ্ছে।

তাই এই প্রেরণায় উদ্ভুদ্ধ হয়ে কিভাবে একজন পাঠকের মাঝে সহজ ভাবে ও সঠিক সময়ে গুরুত্বপূর্ণ সকল তথ্য বা সংবাদ একটি নিদিষ্ট প্লাটফর্মের মাধ্যমে পোঁছে দেওয়া যায়, এই চিন্তা থেকেই আমাদের এই সেবার আবির্ভাব।  কারন এতে করে একজন পাঠক খুব সহজেই বাংলাদেশ ও বহির্বিশ্বের সকল সংবাদ মাধ্যমের গুরুত্বপূর্ণ সংবাদ একটি নিদিষ্ট প্লাটফর্মে জানতে পারবে।

আমাদের উদ্দেশ্য, বিষয়বস্তু ও সার্বিকদিক চিন্তা করে আমারা এই সেবাকে একটি অনলাইন নিউজ পোর্টাল বিডি৩৬০নিউজ হিসাবে রুপ দিয়েছি।

ইনশাআল্লাহ্‌ আমরা সঠিক সময়ে সঠিক সংবাদ আপনাদের মাঝে পোঁছে দিতে সক্ষম হবো।  আপনাদের সাহায্য, সহযোগিতা ও অংশগ্রহণ আমাদের একান্তই কাম্য।

 

ধন্যবাদন্তে,
বিডি৩৬০নিউজ