বাংলাদেশের শ্রীলঙ্কা সফর : ১০ তারিখের পর চূড়ান্ত সিদ্ধান্ত

ভয়ঙ্কর কোভিড-১৯ ভাইরাসের কবলে পড়ে সব ধরণের খেলাধুলা এখনও বন্ধ রয়েছে। এদিকে আগামী মাসে শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশ দলের। কিন্তু করোনাভাইরাসের কারণে সিরিজটি অনিশ্চিত হয়ে পড়েছিল। কিন্তু এবার একটুখানি আশার আলো দেখা যাচ্ছে।

শ্রীলঙ্কায় করোনাভাইরাসের সংক্রমণ খুবই কম। তাই আসন্ন সিরিজটি নিয়ে অনেকটা আগ্রহ প্রকাশ করছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) খেলোয়াড়দের নিয়ে কোন ধরণের ঝুঁকি নিতে প্রস্তুত নয়। ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের জন্য সম্প্রতি কিছু পদক্ষেপ নিয়েছে বিসিবি।

শ্রীলঙ্কা সফর নিয়ে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান গণমাধ্যমকে বলেন – আমরা আগে পরিস্থিতি বোঝার চেষ্টা করছি, এজন্য অপেক্ষা করছি। বর্তমানে দেশের করোনা পরিস্থিতি ভালো না। তাই কিছু করার নেই আমাদের। আমরা কোনো ধরনের ঝুঁকি নেব না।

এদিকে আজ এশিয়া কাপ নিয়ে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) একটি সভা আছে। এছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের সিদ্ধান্তও এখন ঝুলে আছে। আগামী ১০ জুন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে সভায় বসবে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এই দুটি কারণেই শ্রীলঙ্কা সফরের সিদ্ধান্ত নিতে দেরি হচ্ছে বলে জানালেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

তিনি বলেন – শ্রীলঙ্কা ক্রিকেটের সিইওর সঙ্গে আমার কথা হয়েছে। এসিসির মিটিং এবং ১০ তারিখে আইসিসির মিটিংয়ের পরই আমরা এই সফর নিয়ে একটা চূড়ান্ত সিদ্ধান্ত নেব। তবে সফরটি নিয়ে আমরা প্রধান কোচ, ফিজিও, ট্রেনারদের সঙ্গে ভার্চুয়াল সভা করছি। খেলোয়াড়দের সঙ্গেও নিয়মিত কথা বলছি, তাদের মতামত জানার চেষ্টা করছি।


আরো পড়ুন>>>


দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:facebook-button-join-group

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে

facebook-button-join-group

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত