হাসপাতাল হিসেবে ব্যবহার করা যাবে সব স্টেডিয়াম – ক্রীড়া প্রতিমন্ত্রী

সংগৃহীত ছবি: ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

ঢাকা মহানগরীসহ দেশের সব স্টেডিয়াম-বিশেষ করে ইনডোর স্টেডিয়ামগুলো প্রয়োজনে করোনা রোগীদের চিকিৎসার জন্য হাসপাতাল হিসেবে ব্যবহার করা যাবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি।

তিনি বলেন – প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার করোনা মোকাবেলায় ইতোমধ্যে সম্ভাব্য সব প্রস্তুতি সম্পন্ন করেছে। আমরা যেকোন পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত। দেশের সব স্টেডিয়াম, বিশেষ করে ইনডোর স্টেডিয়ামসমূহ স্বাস্থ্য অধিদপ্তর ও স্থানীয় প্রশাসনের চাহিদা মাফিক করোনা রোগীদের চিকিৎসার জন্য ব্যবহার করতে পারবে।

তিনি আরো বলেন – ইতোমধ্যে ঢাকা মহানগরীরসহ দেশের প্রধান প্রধান স্টেডিয়াম সমূহে করোনা পরিস্থিতি মোকাবেলায় নিয়োজিত আইনশৃক্সখলা বাহিনীর সদস্যদের আবাসনের ব্যবস্থা করেছি।’ উল্লেখ্য, ঢাকা মহানগরীরতে অবস্থিত স্টেডিয়াম ও সব জেলা স্টেডিয়ামসহ মোট ৮০টি এবং ১২৫টি উপজেলা মিনি স্টেডিয়াম রয়েছে।

করোনা মোকাবেলায় সব পরিস্থিতিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং জাতীয় ক্রীড়া পরিষদ সার্বিক সহযোগিতা করবে বলে প্রতিমন্ত্রী তার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন। প্রাণঘাতী এ ভাইরাসের কারণে বিশ্বের মতো বাংলাদেশেও বন্ধ করে দেয়া হয়েছে সব ধরনের খেলাধুলা। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ১০০টি ইভেন্টের আয়োজন করা হলেও সেগুলো সাময়িক স্থগিত করা হয়েছে।



আরো পড়ুন:

দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:facebook-button-join-group

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে

facebook-button-join-group

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত