রাণীশংকৈলে দুরত্ব বজায় রেখে শুকনো খাবার বিতরণ

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা প্রতিরোধের অংশ হিসাবে সরকারী নির্দেশনা অনুযায়ী গত ২৬ মার্চ থেকে নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া সব ধরনের
দোকান পাট ও অফিস আদালত বন্ধ করায় বিপাকে পড়েছে শ্রমজীবি মানুষেরা। বিপাকে পড়া শ্রমজীবি মানুষদের সরকারী ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন সরকার।

তারই অংশ হিসেবে ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলায় ৩৬ জন শ্রমজীবি মানুষদের (ভ্যান শ্রমিক চা বিক্রেতা দিন মজুর) মাঝে চাল ডাল আলু সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। রোববার বিকেলে নেকমরদ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক মিটার দুরত্ব বজায় রেখে সারিবদ্ধ করে উপকার ভোগী সবাইকে বসিয়ে এ খাদ্য সামগ্রী তাদের হাতে তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক আমিনুল ইসলাম (রাজস্ব)।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আযম মুন্না উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদা, প্রেস ক্লাব সভাপতি ফারুক আহাম্মদ, সরকার সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আকাশ ইউপি চেয়ারম্যান এনামুল হকসহ ইউপি সদস্যরা। এ সময় উপকারভোগী যারা মাস্ক ছাড়া এসেছিলেন তাদের সকলকে একটি করে মাস্কও দেওয়া হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক আমিনুল ইসলাম সাংবাদিকদের বলেন – আমরা সমাজের বিত্তবানদের উদাত্ত আহবান জানাবো আপনারা দেশের এই দুঃসময়ে গরিব অসহায় ও শ্রমজীবি মানুষদের পাশে দাড়ান। তাছাড়াও সরকারকে সবধরনের সহযোগিতা অব্যাহত রাখুন।

#নাজমুল হোসেন, রাণীশংকৈল প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত