কোয়ারেন্টিনের জন্য মিরপুর স্টেডিয়াম দিতে প্রস্তুত বিসিবি!

করোনাভাইরাস আতঙ্কে স্তব্ধ হয়ে আছে সারা বিশ্ব। প্রাণঘাতী এই ভাইরাসের কারণে শান্ত হয়ে গেছে বিশ্ব ক্রীড়াঙ্গন। একের পর এক ক্রীড়া ইভেন্ট স্থগিত করা হয়েছে। ব্যতিক্রম হয়নি বাংলাদেশেও। জাতীয় দলের সকল সিরিজ বন্ধ করে দেওয়া হয়েছে, ঢাকা প্রিমিয়ার লিগও স্থগিত করা হয়েছে।

দেশের এমন করুণ অবস্থায় মিরপুরের হোম ক্রিকেট গ্রাউন্ডকে করোনা ভাইরাসের কোয়ারেন্টাইনের জন্য দিতে প্রস্তুত বিসিবি। শনিবার (২৮ মার্চ) গনমাধ্যমকে জানান বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস। তিনি মনে বলেন – মানবিক দিক চিন্তা করেই মিরপুরের হোম অব ক্রিকেটকে কোয়ারেন্টিনের জন্য দিতে কোনো আপত্তি নেই বিসিবির।

জালাল ইউনুস বলেন – দেখেন এটা আমাদের দায়িত্ব।শুধু আমাদের না, যে সময় এসেছে তাতে সবারই সবার পাশে দাঁড়ানো উচিৎ বলে আমি মনে করি। বিশ্বব্যাপী করোনা যে ভয়ংকর রূপ ধারণ করেছে এবং এদেশেও যে হারে ছড়িয়ে পড়ছে তাতে আমাদের সরকারের যদি প্রয়োজন হয় অবশ্যই আমরা মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম রোগীদের চিকিৎসার জন্য দিয়ে দেব। না দেওয়ার কিছু নেই। আমাদের মনে রাখতে হবে এটি একটি বৈশ্বিক দূর্যোগ। যা মোকাবিলায় সবাইকে একাট্টা হয়ে কাজ করতে হবে।

করেনা মোকাবিলায় সরকারের পাশে দাঁড়িয়েছেন তামিম-মুশফিকরা। বিসিবির কেন্দ্রীয় চুক্তির ১৭ ক্রিকেটার ও তার বাইরের ১০ ক্রিকেটারসহ মোট ২৭ জন তাদের বেতনের অর্ধেক করোনা মোকাবিলায় দান করেছেন। এছাড়াও অনেক ক্রিকেটারও নিজ নিজ উদ্যোগে অসহায়দের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।



 আরো পড়ুন:

দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:facebook-button-join-group

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে

facebook-button-join-group

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত