করোনায় মৃতের সংখ্যা ২৭ হাজার ছাড়ালো

করোনার তাণ্ডবে থমকে আছে সারাবিশ্ব। ঘরবন্দি হয়ে আছে মানুষ! একের পর এক মানুষ আক্রান্ত হচ্ছে এই ভাইরাসে। তার সাথে প্রতিদিনই বাড়ছে মৃতের সংখ্যা। কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে বিশ্বজুড়ে এখন পর্যন্ত ২৭ হাজার ৩৬৫ জন মারা গেছেন।

আর আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ লাখ ৯৭ হাজার ২৬৭ জনে। তবে আশার কথা হচ্ছে এই ভাইরাসের কবল থেকে সুস্থ হয়ে ঘরে ফিরেছে ১ লাখ ৩৩ হাজার ৩৬৩ জন। শনিবার যুক্তরাষ্ট্রের জনস হপকিন্স বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এমনটি বলা হয়েছে।

জনস হপকিন্স বিশ্ববিদ্যালয়ের দেয়া তথ্য অনুযায়ী, করোনা ভাইরাসে ইতালিতে একদিনে ৯১৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ইতালিতে মৃতের সংখ্যা বেড়ে ৯ হাজার ১৩৪ জনে দাঁড়িয়েছে। আর আক্রান্ত হয়েছেন ৮৬ হাজারের বেশি মানুষ। যুক্তরাষ্ট্রেও করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১ লাখ ছাড়িয়েছে।

দেশটিতে এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১ লাখ ৪ হাজার জন। মারা গেছেন ১৭ শ জন। এ ছাড়া স্পেনেও একদিনে ৭৬৯ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। দেশটিতে ইতোমধ্যে মৃতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে। করোনার উৎপত্তিস্থল হিসেবে পরিচিত চীনে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৮১ হাজার ৩৯৪ জন। আর মারা গেছেন ৩ হাজার২৯৫ জন। গত ডিসেম্বরে চীনের হুবেই প্রদেশের উহান শহরে করোনা ভাইরাসের উৎপত্তি হয়।



আরো পড়ুন:

দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:facebook-button-join-group

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে

facebook-button-join-group

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত