আজ জাতির উদ্দেশে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী

ফাইল ছবি: প্রধানুমন্ত্রী শেখ হাসিনা।

দেশে করোনা ভাইরাসে বর্তমান অবস্থা নিয়ে আজ বুধবার (২৫ মার্চ) জাতির উদ্দেশে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মূলত এই ভাইরাস নিয়ে দিক-নির্দেশনামূলক বার্তা দেওয়ার জন্যই তিনি এই ভাষণ দিল বলে জানা গেছে। আজ সন্ধ্যার দিকে এই ভাষণ দিবেন বলে প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে। ভাষণটি বাংলাদেশ টেলিভিশনসহ বিভিন্ন গণমাধ্যমে সম্প্রচারিত হবে। তবে সম্প্রচারের সময় এখনও নির্ধারণ করা হয়নি।

এদিকে গত সোমবার (২৩ মার্চ) সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুক কাদের জাতির উদ্দেশে বলেছেন – প্রধানমন্ত্রী প্রতি বিশ্বাস রাখুন। যখন যেটা বলতে হবে, জাতির উদ্দেশে দেওয়া ভাষণে তিনি সেটি বলবেন। ভাষণ বাংলাদেশ টেলিভিশন ও বেতার থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

ধারণা করা হচ্ছে করোনা ভাইরাসের সংক্রমণে সরকারের নেওয়া পদক্ষেপ ও প্রয়োজনীয় প্রস্তুতি তুলে ধরে দেশবাসীকে আশ্বস্ত করবেন বঙ্গবন্ধুকন্যা। আসতে পারে আরও কিছু নির্দেশনা।

উল্লেখ্য, দেশে করোনা ভাইরাসে এখন পর্যন্ত চার জনের মৃত্যু নিশ্চিত করেছে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। এখন পর্যন্ত করোনা শনাক্ত রোগী ৩৯ জন। আইসোলেশনে আছেন ৪০ জন এবং প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে আছেন ৪৬ জন।



আরো পড়ুন:

দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:facebook-button-join-group

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে

facebook-button-join-group

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত