লক্ষ্মীপুরে চিকিৎসকদের সুরক্ষা সরঞ্জাম দেওয়ার সিদ্ধান্ত নিলেন সাবেক মন্ত্রী

সাবেক পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান খান কামাল।

সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং লক্ষ্মীপুর সদর আসনের এমপি আলহাজ্ব একেএম শাহজাহান কামাল বর্তমান করোনা ভাইরাস মোকাবেলা এবং রোগীর চিকিৎসা সেবা নিশ্চিত করতে লক্ষ্মীপুর সদর হাসপাতাল সহ বিভিন্ন সরকারী-বেসরকারী হাসপাতালে কর্মরত চিকিৎসকের জন্য ১০০ পিচ ব্যাক্তিগত সুরক্ষা পোশাক প্রদান করার ঘোষণা দেন।

গত মঙ্গলবার (২৪ মার্চ) সকালে জেলা সিভিল সার্জন ডা: মো: আবদুল গফফারের সাথে কথা তিনি এই পোশাক প্রদান করার বিষয়টি জানিয়েছেন। এ ছাড়া সাবেক এই মন্ত্রী লক্ষ্মীপুরের সাধারণ মানুষের জন্য ১ হাজার মাক্স বিনামূল্যে বিতরন করা ঘোষণা দিয়েছেন।

আগামীকাল এসব মাস্ক লক্ষ্মীপুর শহরসহ বিভিন্ন ইউনিয়নে বিতরন করার কথা রয়েছে। ইতিমধ্যে ৪ শতাধিক মাস্ক বিতরন করা হয়েছে। বাকী গুলো বিতরন করার ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ ব্যাপারে একে এম শাহজাহান কামাল এমপি সাংবাদিকদের বলেন – বিশ্বব্যাপি করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে। বাংলাদেশেও এই ভাইরাস প্রবেশ করেছে। এই মহামারী থেকে বাঁচতে সকলকে সর্তক থাকবে হবে।

তিনি আরো বলেন – করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা দেওয়ার পাশাপাশি ডাক্তারদেরও সুরক্ষা দরকার। এ জন্য আমার পক্ষ থেকে চিকিৎসকের জন্য ১০০ পিপিই প্রদান করবো এবং জনসাধারণের জন্য ১০০ মাস্ক বিতরন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতিধ্যে কিছু বিতরন করা হয়েছে বাকী গুলো আগামীকাল বিতরন করা হবে। এসময় তিনি করোনা মোকাবেলায় সকল পেশার মানুষকে এক যোগে এগিয়ে আসার আহবান জানান।

#মো: রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর প্রতিনিধি।



আরো পড়ুন:

দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:facebook-button-join-group

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে

facebook-button-join-group

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত