চলছে রাণীশংকৈল পৌরশহরে মশক নিধন

রাণীশংকৈল পৌরশহরে মশক নিধন করলেন রাণীশংকৈল উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আলমগীর সরকার।

মশায় যখন অতিষ্ঠ সমগ্র দেশের মানুষ ঠিক তখন নিজ এলাকার মানুষের কথা চিন্তা করে নিজেই পৌর শহরের কর্মচারীর ও কাউন্সিলরদের সাথে করে মশা নিধনের স্প্রে মেশিন নিয়ে শহরের অলিগলিতে নেমে পড়েছেন ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আলমগীর সরকার। এর অংশ হিসেবে বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পানি নিষ্কাশনের ড্রেনসহ পুরো কমপ্লেক্স এলাকার অলিগলিতে মশক নিধন অভিযান পরিচালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ফিরোজ আলম পৌর প্যানেল মেয়র মুকুল পৌর প্রকৌশলী জাবেদ আলী কাউন্সিলর সায়েদ আলী সংরক্ষিত কাউন্সিলর নাজমা বেগম যুবলীগ নেতা আলেফ খোকন কৌশিক মন্ডলসহ অনেকে। এর আগে গত সোমবার শহরের মুল মার্কেট বন্দর প্রগতি ক্লাব এলাকায় এ অভিযান পরিচালনা করে মেয়র আলমগীর।

পৌরসভা সূত্রে জানা যায়, পৌর শহরের মধ্যে থাকা বিভিন্ন অফিস চত্বর, বাসষ্ট্যান্ড পাড়া-মহল্লায় মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান চালানো হবে। মেয়র আলমগীর জানান, বঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে শহর পরিস্কারের অংশ হিসাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পরিস্কার পরিচ্ছন্নতা ও মশক নিধন অভিযান চলছে।

যে বিষ দিয়ে মশক নিধন করা হচ্ছে এটি খুব শক্তিশালী ভাইরাস প্রতিরোধে খুব কার্যকরী। আমরা সপ্তাহ ব্যাপী এ অভিযান অব্যাহত রাখবো।

#নাজমুল হোসেন, রাণীশংকৈল প্রতিনিধি।



আরো পড়ুন:


দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:facebook-button-join-group

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে

facebook-button-join-group

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত