রাণীশংকৈলে বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী উদযাপন

সারা দেশের ন্যায় ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার সূর্যোদয়ের সাথে সাথে মুক্তিযোদ্বা কমপ্লেক্সস্থ বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে উপজেলা পরিষদ, প্রশাসন, মুক্তিযোদ্বা সংসদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, থানা পুলিশ, প্রেসক্লাবসহ সর্বস্তরের মানুষের শ্রদ্বা জ্ঞাপন। বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও উপজেলা পরিষদ সভা কক্ষে আলোচনা সভা হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী আফরিদার সভাপতিত্বে উপস্থিত ছিলেন- ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সাংসদ ইয়াসিন আলী, সাবেক সংরক্ষিত সাংসদ সেলিনা জাহান লিটা উপজেলা আ’লীগ সভাপতি সইদুল হক ভাইস চেয়ারম্যান সোহেল রানা শেফালী বেগম প্রেস ক্লাব সভাপতি ফারুক আহাম্মদ সরকার প্রমুখ।

পরে হাসপাতাল শিশু সনদে এবং দরিদ্র জনগোষ্ঠীর মাঝে মিষ্টান্ন ও উন্নত খাবার বিতরণ করা হয়। বর্ণিল আতশবাজিসহ বিভিন্ন কর্মসুচি বাস্তবায়ন করা হয়েছে । একই দিনে পূর্ব ঘোষনা অনুযায়ী রাণীশংকৈল ডিগ্রী কলেজে ২ লাখ টাকা ব্যয়ে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মোচন করা হয়েছে। উন্মোচন শেষে সেখানে শ্রদ্বা নিবেদন করেন ডিগ্রী কলেজ, উপজেলা আ’লীগ যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবকলীগসহ ওয়ার্কাস পার্টির নেতারা।

#নাজমুল হোসেন, রাণীশংকৈল প্রতিনিধি।



আরো পড়ুন:


দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:facebook-button-join-group

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে

facebook-button-join-group

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত