রাণীশংকৈলে মহাসড়ক দখল করে হিমাগারের গাড়ী! সড়কে জট

ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলার শিবদিঘী-নেকমরদ এশিয়ান হাইওয়ে মহাসড়ক দখল করে সাথী হিমাগারে আগত ট্রাক্টর গাড়ী রাখায় সড়কে জট বেধেছে। সেই সাথে রাতের আধারে অন্যনা যানবাহন চালকেরা পড়েছে ভোগান্তিতে। স্থানীয়রা ধারণা করছে এভাবে রাতের আধারে গাড়ী বন্ধ করে পাকিংয়ে দুর্ঘটনার কবলে পড়তে পারে পথচারীরা।

গত শুক্রবার (১৩ মার্চ) রাত ১০টায় সরজমিনে গিয়ে দেখা যায়, গুগুডাড়া নামক এলাকার মহাসড়ক জুড়ে আলু ভর্তি মহেন্দ্র ট্রাক্টর পাওয়ার টিলার নসিমন করিমন গাড়ী সড়কে দাড়িয়ে আছে। পাশেই নেকমরদ এলাকার আনোয়ার মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে চেচামেচি করছে।

জানতে চাইলে তিনি বলেন – এমনিতেই বৃষ্টি পড়ছে তারপরও অন্ধকার রাত মোটরসাইকেল লাইটের ফোকাসিং কম। এরা( হিমাগার) কোন ধরনের সিগন্যাল না রেখে গাড়ীগুলো দাড়িয়ে রেখেছে। একটুর জন্য দাড়িয়ে থাকা গাড়ীগুলোর সাথে আমার গাড়ীর সংর্ঘষ বাঁধেনি। প্রাণে বেঁচে গেলাম।

এছাড়াও একাধিক পথচারীরা এভাবে এমন ব্যাস্ততম সড়কে গাড়ী পাকিংয়ের প্রতিবাদ জানিয়ে বলেন – প্রশাসনের এ বিষয়ে ব্যবস্থা নেওয়া উচিত। রাতের আধারে এভাবে মহাসড়ক দখল করে গাড়ী রাখলে বড় ধরনের দূর্ঘটনার আশংকা রয়েছে বলে তারা মনে করেন।

জানতে চাইলে সাথী হিমাগারের জিএম শানতুনু মজুমদার মুঠোফোনে বলেন – বিষয়টি আমি দেখছি।

#নাজমুল হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত