খালেদা জিয়ার মুক্তির বিষয়টা কোর্ট বিবেচনা করবে – স্বরাষ্টমন্ত্রী

ফাইল ছবি।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রাজনৈতিক দল হিসেবে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির নেতা-কর্মীরা আন্দোলন করতেই পারে। তবে তার মুক্তির বিষয়টি বিবেচনা করবে কোর্ট। রবিবার (১ মার্চ) বেলা ১১টার দিকে মুজিবনগর পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন – তার (খালেদা) জামিন আদালতের বিষয়। এ ক্ষেত্রে স্বরাষ্ট্র মন্ত্রণালয় বা সরকারের কিছুই করার নেই। জেলে অন্যান্য বন্দিরা যেভাবে থাকেন খালেদা জিয়াও সেভাবেই থাকছেন। জেলকোড অনুযায়ী তাকে যেভাবে সুযোগ-সুবিধা দেওয়ার দরকার সবগুলোই তিনি ভোগ করছেন। তার সেবাদানকারী একজন নারী বিনা দোষে তার সঙ্গে অন্তরীণ রয়েছেন।

তিনি বলেন – বেশি সুবিধা সম্বলিত দেশের সবচেয়ে বড় হাসপাতাল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যালে তাকে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। কাজেই তিনি চিকিৎসা সেবা পাচ্ছেন না, এ কথাটি যুক্তিযুক্ত নয়। তাকে পর্যাপ্ত পরিমাণ চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে বলেই বিচার বিভাগ তার আইনজীবীর দাবি মানছেন না।

এর আগে তিনি মুজিবনগর পৌঁছে মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে তিনি মুজিবনগরের বিভিন্ন স্থাপনা ঘুরে ঘুরে দেখেন। এ সময় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, মেহেরপুর জেলা প্রশাসক আতাউল গনী, পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

#রেজাউল করিম, মেহেরপুর প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত