সালাম দিয়ে মোবাইল ছিনতাই! অতঃপর অনলাইনে বিক্রি

রাজধানীতে এখন নতুন পদ্ধতিতে ছিনতাই শুরু হয়েছে। প্রথমে সালাম, তারপর পথ আটকে রেখে মোবাইল, টাকা-পয়সা ছিনতাই করে নিয়ে যাওয়া! এরপর সেই মোবাইল অনলাইনে বিক্রি করে দেয় ছিনতাইকারীরা। এমনই একটি ঘটনা ঘটেছে রাজধানীর পুরান ঢাকায়।

অনিমেষ কান্তি নামের এক সরকারি কর্মকর্তা রিকশা দিয়ে যাওয়ার সময় পিছন থেকে সালাম দিয়ে তার রিকশার গতিরোধ করে কয়েকজন। পরে তাকে চারদিক থেকে ঘিরে ধরে চাকু ও ছুরি দিয়ে আঘাত ও হত্যার ভয় দেখিয়ে ৩০ হাজার টাকা এবং মোবাইল ফোনসেট নিয়ে চলে যায়।

এই ঘটনায় গত ১৪ জানুয়ারি ভুক্তভোগী চকবাজার থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি পরবর্তী সময়ে গোয়েন্দা দক্ষিণ বিভাগে তদন্তের জন্য হস্তান্তর হয়। ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (দক্ষিণ বিভাগ) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাইফুর রহমান আজাদ এর সত্যতা নিশ্চিত করেন।

মো. সাইফুর রহমান আজাদ বলেন – গোয়েন্দা দক্ষিণ বিভাগ মামলাটি পাওয়ার পর তথ্য প্রযুক্তির সহায়তায় মামলার বাদীর ছিনতাইকৃত মোবাইল স্যামসাং এ-৭০ মডেলের সেটটি নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করা হয়। যার কাছ থেকে এটি উদ্ধার করা হয় তাকে জিজ্ঞাসাবাদে সে জানায়, এটি অনলাইনে বিক্রয়ডটকম থেকে জাকির নামের একজনের কাছ থেকে ক্রয় করেছে। পরবর্তী সময়ে গত ফেব্রুয়ারি তথ্য প্রযুক্তির সহায়তায় রাজধানীর কয়েকটি জায়গায় অভিযান চালিয়ে জাকির ও ফারুক নামের দুই জনকে গ্রেফতার করা হয়।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত