চ্যাম্পিয়ন্স লিগও হাতছাড়া হতে বসেছে রিয়ালের!

শনির আখড়ায় পড়েছে জিনেদিন জিদানের রিয়াল মাদ্রিদ। একের পর এক ধাক্কা খেয়ে ডুবতে বসেছে তাদের তরী। প্রথমে কোপা দেল রে থেকে ছিটকে গিয়েছিল স্প্যানিশ জায়ান্টরা। এবার চ্যাম্পিয়ন্স ট্রফিটাও হাতছাড়া হতে বসেছে রিয়ালের কাছ থেকে।

বুধবার রাতে ঘরের মাঠে ম্যানচেস্টার সিটির কাছে হেরে শিরোপা থেকে অনেক দূরে সরে এই আসরের সবথেকে সফলতম দলটি। যদিও ম্যানচেস্টারের মাঠে আথিতিয়তা পাওয়ার সুযোগ আছে রিয়ালের হাতে। তবে সেই সমীকরণও অনেকটা কঠিন।

সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথমার্ধে কোনো গোল না হলেও প্রথম গোলের দেখা পায় স্বাগতিকরাই। রিয়াল মাদ্রিদের পক্ষে একমাত্র গোলটি আসে ৬০ মিনিটে ইসকো পা ছুঁয়ে। গোলমুখে ইসকোকে ফাঁকায় পেয়ে বল পাঠান ভিনিসিয়াস জুনিয়র। ওয়ান টু ওয়ান গোলরক্ষককে পরাজিত করতে খুব একটা বেগ পোহাতে হয়নি ইসকোর।

গোলের জন্য মরিয়া গার্দিওয়ালার শিষ্যরা প্রথম সফলতা পায় ৭৮ মিনিটে। কেভিন ডি ব্রুইনের ক্রস থেকে হেডে বল রিয়াল মাদ্রিদের জালে জড়ান গ্যাব্রিয়েল জেসুস। চার মিনিটের মধ্যেই দ্বিতীয় গোলের দেখা পায় সিটি। স্টার্লিংকে ফাউল করেন কার্বাহাল। এতে পাওয়া স্পট কিকের সুযোগ দারুণভাবে কাজে লাগান কেভিন ডি ব্রুইন।

মার্চের ১৮ তারিখ সিটি অফ ম্যানচেস্টার স্টেডিয়ামে ম্যানচেস্টারের মুখোমুখি আবারও নামবে জিদানশিষ্যরা। তবে গার্দিওয়ালাকে শুধু হারালেই হবে রিয়ালকে। কোন গোল হজম না করে ৩টি গোল করতে হবে রিয়ালকে। দুটি অ্যাওয়ে গোলের সুবিধা ভালোভাবেই কাজে আসবে ইংলিশ ক্লাবটির।



আরো পড়ুন:


দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:facebook-button-join-group

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে

facebook-button-join-group

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত