গা ঢাকা দিল পাপিয়ার ‘কিউ এন্ড সি’ ক্যাডার বাহিনী

গত শনিবার (২২ ফেব্রুয়ারি) গ্রেফতার করা হয়েছিল  নরসিংদী জেলা যুবমহিলা লীগ থেকে বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামিমা নূর পাপিয়াকে। তার সাথে তার সুমন চৌধুরিসহ মোট চারজনকে আটক করে র‍্যাব। এদিকে আজ ঢাকা মহানগর আদালত গ্রেফতারকৃতদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এদিকে গত রোববার (২১ ফেব্রুয়ারি) কাওরান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে র‍্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল শাফী উল্লাহ বুলবুল বলেন – নরসিংদীতে শামিমা নূর পাপিয়ার একটি ক্যাডার বাহিনী আছে। পাপিয়াকে গ্রেফতারের খবরে বাহিনীর সদস্যরা গা ঢাকা দিয়েছে।

তিনি আরো বলেন – পাপিয়া ও তার স্বামী সুমনকে জিজ্ঞাসাবাদের ফলে ‘কিউ এন্ড সি’ বাহিনীটির নাম বের হয়ে আসে। পাপিয়া ও তার স্বামীর হাতে গড়া এই বাহিনী নরসিংদীতে চাঁদাবাজি, মাসোহারা, অস্ত্র ও মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিল। এই বাহিনীর সদস্যদের হাতে একধরণের বিশেষ ট্যাটু বা উল্কি আঁকা থাকে। এলাকায় আধিপত্য বিস্তারের জন্য বিভিন্ন অপকর্ম করতো এই কিউ এন্ড সি বাহিনী।

র‌্যাব জানায়, রোববার (২৩ ফেব্রুয়ারি) ভোরে ‘কিউ এন্ড সি’ বাহিনীর ক্যাডারদের গ্রেফতারের জন্য নরসিংদীতে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করে। তবে বাহিনীর কোন সদস্যকে গ্রেফতার করতে পারেনি র‌্যাব। র‌্যাবের ধারণা, পাপিয়া গ্রেফতারের পর পরই ‘কিউ এন্ড সি’ বাহিনীর সদস্যরা গাঁ ঢাকা দিয়েছে।



আরো পড়ুন:


দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:facebook-button-join-group

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে

facebook-button-join-group

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত