রিয়ালের জন্য বিপদ হয়ে দাঁড়িয়েছে বার্সা

গতকাল সেল্টা ভিগোর বিপক্ষে মাঠে নেমেছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু জয়ের সম্ভাবনা জাগিয়েও ড্র নিয়েই খুশি থাকতে হল রিয়ালদের। এই ড্রয়ে লা লিগায় রিয়াল এখনো পয়েন্ট তালিকায় শীর্ষে থাকলেও বার্সেলোনা এখন তাদের জন্য বিপদ হয়ে দাঁড়িয়েছে।

রবিবার রাতে সান্তিয়াগো বের্নানেউয়েতে সেল্টার সাথে হাড্ডাহাড্ডি করেছিল রিয়াল মাদ্রিদ। ম্যাচের সপ্তম মিনিটেই ফায়োডর স্মোলভ রিয়ালকে প্রথম ধাক্কাটি দিলেন। স্মোলভের ঠান্ডার মাথার শটে ১-০ শুন্যতে পিছিয়ে পড়ে রিয়াল। এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় সেল্টা।

বিরতির পর সমতায় ফেরে রিয়াল। দ্বিতীয়ার্ধের ৫২ মিনিটে মার্সেলোর কাছ থেকে বল পেয়ে জালে জড়ান টনি ক্রুস। ৬৫তম মিনিটে সেল্টা ভিগোর গোলরক্ষক ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। রামোসের স্পটকিকে এগিয়ে যায় স্বাগতিকরা।

এগিয়ে গিয়েও তা ধরে রাখতে পারেনি রিয়াল। ম্যাচের ৮৫তম মিনিটে সান্তি মিনার গোলে সমতায় ফেরে সেল্টা ভিগো। ফলে পয়েন্ট হারিয়ে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের দল।

২৪ ম্যাচে ১৫ জয় ও আট ড্রয়ে ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। অন্যদিতে সমান সংখ্যক ম্যাচে ১৬ জয় ও ৪ ড্রয়ে ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে চ্যাম্পিয়ন বার্সেলোনা।



আরো পড়ুন>>>

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত