সোনার হাসি দিয়ে সকালটা শুরু হল

সংগৃহীত ছবি: বাংলাদেশের জন্য আজ দিনের দ্বিতীয় স্বর্ণ জয়ের পর আর্চার সোহেল।

গতকালকের সাউথ এশিয়ান গেমসে (এসএ গেমস) সোনার হাসিটা আজও অমলিন রাখলো বাংলাদেশি অ্যাথলেটরা। শুধু কালকের দিনে সাতটি স্বর্ণ জিতেছে বাংলাদেশ। এরমধ্যে নারী ক্রিকেট এবং আর্চারিতে স্বর্ণ জিতে বাংলাদেশ। আজ সকালের শুরুটাও গতকালের ধারাবাহিকতায় শুরু করে বাংলাদেশ।

দিনের প্রথম স্বর্ণ আসে আর্চারি। কম্পাউন্ড এককে সোনা জিতে নিয়েছেন আর্চার সুমা বিশ্বাস। এরপরই পুরুষ এককে টান টান উত্তেজনাপূর্ণ ফাইনালে সোনার হাসি হেসেছেন সোহেল রানা। আজ ফাইনালে ভুটানের তানজিং দরজির মুখোমুখি হয়েছেন সোহেল। সেখানে শেষ পর্যন্ত তীব্র প্রতিদ্বন্দ্বিতা হয়েছে।

কিন্তু বাংলাদেশকে দিনের দ্বিতীয় সোনাটি ঠিকই এনে দিয়েছেন এই তিরন্দাজ। ভুটানের তানজিং দরজিকে হারিয়েছেন ১৩৭-১৩৬ পয়েন্টে। এসএ গেমসে আর্চারি বাংলাদেশের জন্য সেরা খেলা হয়ে উঠেছে। এখানে আজ সকাল পর্যন্ত আটটি সোনা পেয়েছে বাংলাদেশ। গেমসে দেশের জেতা অর্ধেক সোনাই এখন পর্যন্ত এই খেলা থেকে এসেছে।

মেয়েদের ক্রিকেটের সোনার সঙ্গে আর্চারির ৬ সোনাতে গতকাল সাতটি সোনা জিতেছে বাংলাদেশ। গেমসের প্রথম সাত দিনে ৭ সোনা জয়ের পর গতকালেই সংখ্যাটি দ্বিগুণ হয়ে গেছে। আজ সকালে আর্চারির সুবাদে সোনার সংখ্যা বেড়ে দাঁড়াল ১৬-তে।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত