সুনামগঞ্জে ঝোপঝাড় থেকে নবজাতক শিশু কন্যা উদ্ধার!

বাঁশ ঝাড়ের ঝোপ হতে এক নবজাতক শিশু কন্যাকে উদ্ধার করেছে সুনামগঞ্জের দিরাই থানা পুলিশ। শনিবার রাতে ওই শিশু কন্যাকে উদ্ধারের পর চিকিৎসা সেবার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শনিবার রাত ১২টার দিকে জেলার দিরাই পৌরশহরে মজলিশপুরের জনৈক ব্যাক্তির বসত বাড়ির পেছনে থাকা বাঁশ ঝাড়ের ঝোপ থেকে নবজাতক শিশু কন্যাকে উদ্ধার করা হয়।

দিরাই থানার ওসি কেএম নজরুল ইসলাম শনিবার মধ্যরাতেই গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। ওসি জানান, দিরাই পৌরশহরে মজলিশপুরের জনৈক ব্যাক্তির বসতবাড়ির পেছনে থাকা বাঁশ ঝাড়ের ঝোপ থেকে শিশুর কান্নার আওয়াজ পেয়ে রাত সাড়ে ১১টার দিকে মহল্লাবাসী থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে থানা পুলিশ নবজাতক শিশু কন্যাকে উদ্ধার করে চিকিৎসা সেবার জন্য তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

তিনি আরো বলেন – নবজাতকের নাভিতে ক্লিপ লাগানো ছিলো, ধারণা করা হচ্ছে কোন প্রশিক্ষণ প্রাপ্ত ধাত্রী দ্বারা এ অনাকাংখিত গর্ভজাত শিশু কন্যাটিকে প্রসব করানোর পর পিতৃ-মাতৃ পরিচয় মুছে ফেলতে তাকে বাঁশ ঝাড়ের ঝোপে ফেলে দেয়া হয়। কিন্তু থানা পুলিশ এ শিশু কন্যার গর্ভধারীণী মাতৃ-পিতৃ পরিচয় সন্ধানে তৎপর রয়েছে।

#আতিকুর রহমান, সুনামগঞ্জ প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত