নোয়াখালীতে মর্মান্তিক দুর্ঘটনা!! বরযাত্রীসহ বাস পুকুরে!

নোয়াখালীর সুবর্ণচরে বরযাত্রী নিয়ে যাওয়ার সময় বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়।  আজ শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। বাসের মধ্যে ৫০ জন যাত্রী থাকতে পারে ধারণা করা হচ্ছে। এই ঘটনায় এখন পর্যন্ত ৯ জন আহত হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানা যায়, হাতিয়া উপজেলার বয়ারচর থেকে থেকে সুবর্ণ এক্সপ্রেস পরিবহনের একটি বাস বরযাত্রী নিয়ে কনের বাড়ি থেকে সুবর্ণচরের থানার হাটের উদ্দেশ্যে যাচ্ছিল। এ সময় খাসের হাট রাস্তার মাথায় এসে পৌছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী, চরজব্বর থানা পুলিশ, সুবর্ণচর উপজেলা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে আরো জানা যায়, দুর্ঘটনার পর তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন ৮ থেকে ১০ জন যাত্রীকে উদ্ধার করে চরজব্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

ঘটনাটি নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাত দিয়ে চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান বলেন – হাতিয়া উপজেলা থেকে সুবর্ণ পরিবহনের বাসটি বরযাত্রী নিয়ে সুবর্ণচর উপজেলায় যাচ্ছিল। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে।

জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক হুমায়ুন কবির বলেন – মাইজদি ফায়ার স্টেশন এবং সুবর্ণচর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গেছে। উদ্ধার কাজ চলছে।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত