ইবিতে দ্বিতীয় দিনের “বি” ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার দ্বিতীয় দিনে আজ (০৫ নভেম্বর) ‘বি’ ইউনিটের পরীক্ষা অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টা ৩০মিনিট থেকে সকাল ১০ টা ৩০মিনিট পর্যন্ত, বেলা ১১টা ৩০মিনিট থেকে দুপুর ১২ টা ৩০মিনিট পর্যন্ত, দুপুর ২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এবং বিকাল ৪টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মোট চার শিফটে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় উপস্থিতি ছিলো প্রায় শতভাগ। আইন-শৃঙ্খলা বাহিনী ও প্রক্টরিয়াল বডির ব্যাপক তৎপরতা এবং গোয়েন্দা বাহিনীর সার্বক্ষণিক নজরদারির মধ্য দিয়ে আজও সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষা চলাকালে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী বিভিন্ন পরীক্ষাহল পরিদর্শন করেন। এসময় তাঁর সঙ্গে ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা, থিওলজি এন্ড ইসলামিক স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. আ. ফ. ম. আকবর হোসাইন, কলা অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ সরওয়ার মুর্শেদ, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এস. এম. মোস্তফা কামাল, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মমতাজুল ইসলাম, বায়োলজিক্যাল সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. মহাঃ আনোয়ারুল হক, প্রফেসর ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ নওয়াব আলী খান, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম প্রমুখ।

এবিষয়ে প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন বলেন – বি ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। কড়া নিরাপত্তার মাঝে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। ভর্তি পরীক্ষার্থীরা যেন কোনো ধরনের ভোগান্তির শিকার না হয় সে জন্য সকলকে নির্দেশনা দেয়া হয়েছে। বি ইউনিটের পরীক্ষায় কোন ধরনের অনিয়মের অভিযোগ এখন পর্যন্ত পাওয়া যায়নি।

#আমিনুল ইসলাম, ইবি প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত