স্ত্রীকে হত্যা করে পালানোর সময় গণপিটুনিতে নিহত স্বামী (ভিডিও ভাইরাল)

স্ত্রীকে কুপিয়ে হত্যা করে পালানোর সময় গ্রামবাসীর হাতে ধরা পরে স্বামী। এসময় স্বামীকে পিটিয়ে হত্যা করে সাধারণ জনতা।এ নিয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভারতের উত্তরপ্রদেশের ফতেপুর জেলায় এই ঘটনাটি ঘটে। মৃত ব্যক্তির নাম নাসিম কুরেশি (৪০)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে,  ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের ফতেপুর জেলায় নাসির কুরেশি নাম এক ব্যক্তি তার স্ত্রী আফসারিকে (৪০) কুপিয়ে হত্যা করেন। হত্যাকাণ্ডের পর নাসিম পালাতে গেলে স্থানীয় কিছু লোক তাকে আটক করে। পরে নাসিমকে গণপিটুনি দিয়ে মেরে ফেলে। এই গণপিটুনির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আসার সাথে সাথে ভাইরাল হয়ে যায়।

ভিডিওটিতে দেখা যায়, রাস্তার উপরে নাসির উপুড় হয়ে পড়ে রয়েছেন এবং তাকে রড ও লাঠি দিয়ে মারা হচ্ছে। এসময় চারপাশে অনেক মানুষ জড়ো হয়ে বীভৎস এ ঘটনা দেখছিলেন। এক হলুদ জামা পরা লোককে দেখা যায়, মৃতদেহের কাছে এসে সেলফি তুলতে এবং জনতা ও নাসিরেরও ছবি তুলতে। ভিডিওতে দেখা ছ’জন অভিযুক্তর মধ্যে পাঁচজনকে চিহ্নিত করেছে বলে জানিয়েছে ফতেপুর পুলিশ।

আরও পড়ুন>>> আজ থেকে কাশ্মীর ভারতের রাজ্য নয়

ফতেহপুরের ডেপুটি পুলিশ সুপারিন্টেন্ডেন্ট শ্রীপাল যাদবের বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যম জানায়, ওই ব্যক্তির উপরে তার স্ত্রীকে হত্যার অভিযোগ রয়েছে। উনি পালাতে গেলে গ্রামবাসীরা তাকে ঘিরে ধরে মারধর করতে থাকে। তাকে পাথর ছুড়েও মারা হয়। এতে নাসির মারা যান।

জানা গেছে, নাসিরের স্ত্রী আফসারী তার মায়ের কাছে থাকতেন। ঘটনার দিন তার সঙ্গে তার স্বামীর ঝগড়া হয়। সেই সময় নাসির রেগে গিয়ে কোপ মারলে আফসারী মারা যান। তাকে বাঁচাতে গিয়ে আহত হন তার মা ও বোনও। নাসির ও তার স্ত্রীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গ্রামে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত