ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে বিসিবি প্রধানের ক্ষোভ, যা বললেন

সংগৃহীত ছবি।

গতকাল হঠাৎ করেই ধর্মঘটে যায় জাতীয় দলের ক্রিকেটারসহ জাতীয় লীগে খেলা ক্রিকেটাররা। তারা ১১ দফা দাবি নিয়ে তারা এই ধর্মঘটের ডাক দেয়। এ নিয়ে আজ মঙ্গলবার বিকেলে এক প্রেস ব্রিফিং করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। ব্রিফিংয়ে তিনি বলেন – দুই-একজন ক্রিকেটার খেলা বয়কটের আন্দোলনে নেতৃত্ব দিচ্ছেন বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবি প্রধান বলেন – এটা ক্রিকেটকে অস্থিতিশীল করার একটা চক্রান্ত। এটা নিয়ে বাইরের দু-একজন কাজ করছে। ক্রিকেটারদের ভেতরেও দু-একজন হয়তো আছে। আমরা খুঁজে বের করতে চাই। ধীরে ধীরে সবই বের হবে। আপনারা আস্তে আস্তে সবই জানতে পারবেন।

তিনি আরও বলেন – টেস্ট চ্যাম্পিয়নশিপের আগে ক্যাম্প ও খেলা বয়কট করা পরিকল্পিত। এছাড়াও আন্দোলনে দুই-একজন ছাড়া বাকীরা জেনেশুনে আসেননি। এসময় তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন – ভারত সফর বাতিল করার জন্যই এই যড়যন্ত্র করা হচ্ছে। তবে আমরা ষড়যন্ত্রের নাটের গুরু বের করব।

বিসিবি প্রধান আরও বলেন – এসব দাবি তুলে খেলা বন্ধ করবে তা হতে পারে না। ওরা আমাদের না জানিয়ে, আলোচনা না করেই এসব দাবি তুলেছে। ওরা আমাদের কিছুই জানালো না, কিন্তু মিডিয়াকে জানিয়ে দিল। ওরা জানে ওদের দাবির কথা জানালে আমরা মেনে নেব এজন্য আমাদের কাছে আসেনি।

এই ধর্মঘট একটি ষড়যন্ত্র মনে করেন নাজমুল হাসান। তিনি বলেন – ওরা আমার ফোন ধরে না, কেটে দেয়। এগুলো সব প্ল্যান। আমরা যেসব কাজ শুরু করেছি সেগুলোই ওরা দাবি করছে। আমি মনে করি ওদের অনেকে জানেই না আসলে আড়ালে কি হচ্ছে।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত