বুয়েটের হলে ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) হলের মধ্যে ছাত্রকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হলে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। নিহত ছাত্রের নাম আবরার ফাহাদ (২১)। আবরারকে পিটিয়ে হত্যা করার অভিযোগ তুলেন তাঁর সহপাঠিরা।

রবিবার দিবাগত রাত ৩টার দিকে এমন ঘটনা ঘটে। ভোর সাড়ে ৬টার দিকে শেরে বাংলা হল থেকে আবরারের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায় সাধারণ ছাত্র ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব হোসেন ফাহাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, তাঁর মৃত্যুর কারণ বিষয়ে বিস্তারিত জানা যায়নি। বুয়েটের ডাক্তার মাসুক এলাহী এ বিষয়ে গণমাধ্যমকে বলেন – অন্য ছাত্রদের মাধ্যমে খবর পেয়ে শেরে বাংলা হলের প্রথম ও দ্বিতীয় তলার মাঝামাঝি জায়গায় ফাহাদের নিথর দেহ পড়ে থাকতে দেখি। তার শরীরে অনেকগুলো আঘাতের চিহ্ন দেখা গেছে।

ফাহাদের সাথে একই বর্ষে অধ্যয়নরত নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্র গণমাধ্যমকে জানিয়েছেন, সন্ধ্যা সাতটার দিকে একই বর্ষের কয়েকজন ছাত্র আবরারকে ডেকে নিয়ে যায়। এরপর আনুমানিক রাত ২টার দিকে সিঁড়িতে আবরারকে পড়ে থাকতে দেখেন তারা। সে সময় তার শরীরে বেশকিছু আঘাতের চিহ্ন ছিল।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত