মেসির ফেরার রাতে সুয়ারেজের উৎসব!

খেলার শুরুটা ঠিক এমন, দর্শকরা খেলা দেখার জন্য মাত্রই মাঠে ঢুকলো। এখনো সবাই নিজেদের সিটে গিয়েই বসেনি। কিন্তু এরইমধ্যে ইন্টার মিলান শিবিরে আনন্দোল্লাস! ইন্টার মিলান যে বার্সেলোনার জালে বল জড়িয়ে দিল। খেলার শুরুতেই এমন আকস্মিক কিছু হয়তো চিন্তা করেনি বার্সা সামর্থকরা।

কিন্তু পাশার চাল উল্টে দিয়ে শেষ হাসিটা মেসি-সুয়ারেজের মুখে ফুটেছিল। বুধবার ন্যু ক্যাম্পে চ্যাম্পিয়নস লীগের গ্রুপ পর্বে ইন্টার মিলানকে ২-১ গোলে হারিয়েছে বার্সেলোনা। লুইস সুয়ারেজের জোড়া গোলে বার্সা শিবিরে আনন্দ ফিরে আসে।

এই ম্যাচে দলের সেরা তারকা মেসিকে ফিরে পাওয়ার আনন্দ নিয়েই মাঠে নেমেছিল ভালভার্দের শিষ্যরা। কিন্তু ম্যাচের প্রথমার্ধে মাত্র ২ মিনিটের মাথায় গোল হজম করে বসে বার্সেলোনা। ঝড়ের গতিতে বার্সার ডিফেন্সে ছুটে গিয়ে মার্তিনেসের পায়ে বল ঠেলে দেন সানচেজ। সানচেজের দ্রুত বাড়ানো বল নিয়ে দৌড় দেন মার্টিনেজ। আর বল জড়িয়ে দেন বার্সার জালে।

গোল খেয়ে দিশেহারা বার্সা প্রথমার্ধে তেমন গোছালো কোনো আক্রমণ করতে পারেনি। তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকে ইন্টারের রক্ষণ তটস্থ করে রাখেন মেসি-সুয়ারেজরা। এর ফল আসে ৫৮তম মিনিটে। বদলি নামা ভিদালের বাড়ানো বলে সুয়ারেজ গোল করেন।

এরপর থেকে মূলত ইন্টারকে চেপে ধরে আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। ৮৪ মিনিটে আবারো গোল করেন সুয়ারেজ। জয় সূচক এই গোলটি নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত