অপেক্ষা করুন, গরম খবর আসছে – সেতুমন্ত্রী

আজ বুধবার সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে কথা বলতে এক সংবাদ সম্মেলনে অংশ নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন – অপেক্ষা করুন, গরম খবর আসছে। কি ধরণের খবর জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন – কী ধরনের খবর সেটা বলে দিলে তো হয় না। সময় আসলে জানতে পারবেন। সারপ্রাইজ থাকল।

তিনি ‘কেমন খবর আসছে’ সেটি সাংবাদিকদের নিশ্চিত করেননি। তবে সাংবাদিকরা চলমান অভিযানের অংশ হিসেবে যুবলীগের ঢাকা যুবলীগের ঢাকা দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে নিয়ে একটা ধোঁয়াশা গ্রেফতারের ব্যাপারে দৃষ্টি ফেললে ওবায়দুল কাদের বলেন – আমি তো বলেছি ধৈর্য ধরুন, অপেক্ষা করুন; দেখতে পাবেন।

দেশের বিভিন্ন ওয়ার্ডগুলোতে যে চাঁদাবাজি চলছে সে ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন – আমরা যে তৃণমূলে সম্মেলন করছি, সংগঠনকে নতুন করে ঢেলে সাজাচ্ছি। এখানেও একটা ব্যবস্থা আমরা নিচ্ছি। যারা অপকর্মের সাথে জড়িত, যাদের বিরুদ্ধে জনগণের অভিযোগ আছে, সেসব লোককে আমরা দলের নেতৃত্ব পদে বসাব না। এটাও আমাদের তৃণমূলে সম্মেলন করার একটা উদ্দেশ।’

ওয়ার্ডে ওয়ার্ডে যারা চাঁদাবাজি করছে তাদের কোনো তালিকা আছে কি-না? জানতে চাইলে মন্ত্রী বলেন – আমার কাছে কোনো তালিকা নেই, তবে নজরদারি আছে। এখনও তথাকথিত লাইনম্যানরা চাঁদা উঠাচ্ছে- একজন সাংবাদিক এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে ওবায়দুল কাদের বলেন – আপনি একটা ধরে নিয়ে আসেন, আজকেই জেলে দেব। আমার কানে কানে বলুন।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত