নেইমার এখন পিএসজি হিরো!

নিজের ভবিষৎ নিয়ে উদ্বিগ্ন থাকা নেইমার চলমান মৌসুমে পিএসজির হয়ে চার ম্যাচ মাঠেই নামেননি। কিন্তু সব ঝামেলা একসাথে মিটিয়ে মাঠে নামেন এই ব্রাজিলিয়ান তারকা। শুধু তাই নয় নিয়মিত ভালো পারফরমেন্স দিয়ে দলকে জিতিয়ে তুলছেন। কালকেও তা ব্যতিক্রম হয়নি।

গতকাল নেইমারের করা একমাত্র গোলে বোর্দোকে হারায় পিএসজি। চোট কাটিয়ে দীর্ঘদিন পর নেইমারের সঙ্গি হলেন কিলিয়ান এমবাপে। তার এসিস্টে নেইমার গোলটি করতে সক্ষম হয়েছিল। এ নিয়ে নেইমারের গোলে লীগের টানা তৃতীয় ম্যাচ জয় পায় ফ্রান্সের দলটি।

ম্যাচ প্রথমার্ধে অবশ্য সুযোগ পেয়েছে নেইমার। কিন্তু সাবলীল ফিনিশিংয়ের অভাবে ব্যর্থ হন এই ব্রাজিলিয়ান তারকা। প্রথমার্ধের শেষ দিকে দলকে এগিয়ে নেওয়ার সবথেকে বড় সুযোগ তৈরি করেছিলেন। ডি বক্সের খুব কাছ থেকে প্রায় ফাঁকা জায়গায় শট নিয়েছিলেন। কিন্তু লক্ষ্যভ্রষ্ট শটে নিশ্চিত গোল মিস করেন নেইমার।

বিরতি থেকে ফিরে ৭০ মিনিটে গোলের দেখা পান পিএসজির ফরোয়ার্ড। ৬০ মিনিটে মাঠে ঢোকা কিলিয়ান এমবাপের ক্রস থেকে ডানপায়ের আলতো টোকায় লক্ষ্যভেদ করেন নেইমার। পিএসজির হয়ে ৬২ ম্যাচে নেইমারের এটি ৫৪তম গোল।

পাশাপাশি ২৭ গোল করতে অবদানও রেখেছেন ব্রাজিলিয়ান স্টার। এর আগে নেইমার স্ট্রাসবার্গের বিপক্ষে যোগ করা সময়ে ও অলিম্পিকস লিওনের বিপক্ষে ৮৭ মিনিটে গোল করে দলকে জয়ের স্বাদ দেন।

মাঠে ফিরে এমবাপে নেইমারের সঙ্গে তার রসায়ন জমিয়ে তুলেছেন। সামনে পিএসজির ভালো দিন অপেক্ষা করছে তা বলার অপেক্ষা রাখে না। লিগে আট ম্যাচে ছয় জয়ে ১৮ পয়েন্ট নিয়ে সবার উপরে থমাস টুখেলের দল।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত