বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত

মীরসরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গত ২৫ সেপ্টেম্বর (বুধবার) বিকেলে উপজেলার মিঠাছরা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ফাইনাল খেলায় ছেলেদের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে দুর্গাপুর এনসি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মেয়েদের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে মধ্য তালবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।

ওইদিন পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেল ইকবাল চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসাইনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে অতিথিবৃন্দ ট্রপি তুলে দেন। এছাড়াও খেলায় সেরা গোলদাতা ও সেরা খেলোয়াড়কেও পুরস্কৃত করা হয়। উপজেলা শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান চৌধুরী বলেন – গত ২২ জুন উপজেলার ১’শ ৯১টি প্রাথমিক বিদ্যালয়ের অংশগ্রহণে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়। ফাইনালে ছেলেদের খেলায় দুর্গাপুর এনসি সরকারী প্রাথমিক বিদ্যালয় মিঠানালা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

মেয়েদের খেলায় মধ্য তালবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় উত্তর নাহেরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

#ইকবাল হোসেন জীবন, মিরসরাই প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত