গলাচিপায় মীনা দিবস পালিত

 

“মনের মত স্কুল পেলে শিখব মোরা হেসে খেলে”, “শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ”- এই স্লোগানের মধ্য দিয়ে গলাচিপা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে মীনা দিবস উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‌্যালি মিছিল, চিত্রাংকন, যেমন খুশি তেমন সাজো ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১০টায় গলাচিপা উপজেলা নির্বাহী অফিস কার্যালয় থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছোট ছোট কোমলমতি শিক্ষার্থীদের উপস্থিতিতে এক বর্ণাঢ্য র‌্যালি মিছিল বের করে। র‌্যালিটি শহর ঘুরে উপজেলা প্রশাসন দরবার হলে চিত্রাংকন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে নেতৃত্ব প্রদান করেন- গলাচিপা উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার শাহ মো. রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপজেলা শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম, অন্যান্যদের মধ্যে সহকারী শিক্ষা অফিসার যথাক্রমে মিজানুর রহমান, দীপশিখা জয়ন্তী, জামাল হোসেন, কামাল হোসেন, বায়জীদ ইসলাম, বাংলাদেশ তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুলের উপাধ্যক্ষ সাইফুল ইসলাম ও গলাচিপা প্রেসক্লাবের সভাপতি
খালিদ হোসেন মিলটন অংশ নেয়।

এছাড়া গলাচিপা সদরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক-শিক্ষিকা অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। এছাড়া শিক্ষার্থীরা মীনা দিবসে এবং মীনা কার্টুনের বিভিন্ন শিক্ষামূলক অডিও চিত্র অবলোপন করে।

#মাহামুদুল হাসান, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত