আমি জনগনের সকল সুখ দুঃখের সাথে আছি – গণপূর্তমন্ত্রী

আমি জনগনের সকল সুখ দুঃখের সাথে আছি, সুখ দুঃখের সাথে থাকব। আপনাদের অবকাঠামোগত উন্নয়ন সহ সর্বত্র উন্নয়নের কাজ স্বরূপকাঠীতে এতটা হতে যাচ্ছে যে, আপনারা কাজ করার ঠিকাদার খুজে পাবেননা।

গতকাল শনিবার পিরোজপুরের স্বরূপকাঠীতে স্বরূপকাঠী-ইন্দেরহাট ফেরি উদ্বোধনের পূর্বে প্রধান অতিথীর বক্তব্যে এসব কথা বলেন পিরোজপুর -১ আসনের সংসদ সদস্য ও গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী এ্যাডভোকেট শ ম রেজাউল করিম।

এছাড়া দলের ঐক্য ফিরিয়ে আনার আহবান জানিয়ে আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক বলেন – যেকোন মূল্যে ঐক্য ফিরিয়ে আনতে হবে,যারা ঘুষ দুর্নীতি করেন, সন্ত্রাস করেন, মাদকসেবী সহ কোন ব্যক্তির ক্যাডার হয়ে দলের ভাবমূর্তি ধ্বংস করেন তাদের আস্তাকূড়ে নিক্ষেপ করতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার(ভারপ্রাপ্ত) মোল্লা আজাদ হোসেন, সাবেক সাংসদ অধ্যক্ষ শাহ আলম, উপজেলা চেয়ারম্যান আলহাজ আব্দুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন(বাবু), উপজেলা আ’লীগ সভাপতি আব্দুল হামিদ সহ জেলা ও উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি সমুদয়কাঠী ইউনিয়নের কুহুদাসকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাইক্লোন শেল্টার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে যোগদান করেন।  পরে উপজেলার পশ্চিম সোহাগদল শহীদ স্মৃতি বিএম ডিগ্রী কলেজের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

#অনিমেষ হালদার, পিরোজপুর প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত