বাংলাদেশ দলে ৫ পরিবর্তন! অভিষেক হলো না মিশুর

লাগাতার ব্যর্থতা থেকে যেন বেরই হতে পারছেনা সাকিব-মুশফিকরা। শ্রীলঙ্কার সিরিজ থেকে ত্রিদেশীয় সিরিজের গতকাল পর্যন্ত জয়ের দেখা পাওয়া গেল মাত্র একবার। সেটিও অনেক নাটকিওতার জন্ম দিয়ে। তাই চলমান ত্রিদেশীয় সিরিজের বাকী ম্যাচগুলোর জন্য নতুন করে ১৫ সদস্যের দল ঘোষণা করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগের দুই ম্যাচে বাজে ব্যাটিং করা সৌম্য সরকার দল থেকে বাদ পড়েছেন। আর তার স্থানে দলে ভিড়েছেন দুই অভিজ্ঞ বোলার রুবেল হোসেন এবং শফিউল ইসলাম। বিশ্বকাপ থেকেই ব্যর্থ সৌম্য সরকার। তাই নির্বাচকরা তাকে বিরতিতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে। বাদের তালিকায় আরো আছেন মেহেদি হাসান এবং আবু হায়দার রনি। একইসাথে বাদ পড়েছেন প্রথমবারের মত জাতীয় দলের স্কোয়াডে ডাক পাওয়া ইয়াসিন আরাফাত মিশু।

এই তিনজনের স্থানে নতুন মুখ হিসেবে এসেছে নাজমুল হোসেন শান্ত, নাঈম শেখ এবং আমিনুল বিপ্লব। নাজমুল শান্ত টেস্ট ও ওয়ানডে অভিষেক হলেও টি-টোয়েন্টিতে প্রথমবারের মত ডাক পেয়েছেন তিনি। অপরদিকে, বিপ্লব এবং নাঈম এবারই প্রথম জাতীয় দলের স্কোয়াডে ডাক পেয়েছেন।

বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, আফিফ হোসেন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, সাইফউদ্দিন, নাঈম শেখ, আমিনুল বিপ্লব ও নাজমুল হোসেন শান্ত।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত