অভিষেক ম্যাচ খেলতে নেমেই তাইজুলের রেকর্ড!

আজ শুক্রবার ঢাকা শের-ই-বাংলা স্টেডিয়ামে শুরু হয়েছে তিনজাতির টি২০ সিরিজ। প্রথম ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হয়েছে জিম্বাবুয়ে। বৃষ্টির কারণে খেলা দেরীতে শুরু হয় এবং দুই কমিয়ে ১৮ ওভারে খেলা শুরু হয়েছে।

আজকের টস ভাগ্যটা জিতে  নিল ক্যাপ্টেন সাকিব। টস জিতে ফিল্ডিং নিতে একেবারেই ভুল করেননি তিনি। অবশ্য ব্যাটিংয়ে নেমেই প্রথম বলেই চার মেরে কিছুটা চাপ সৃষ্টি করতে চেয়েছিল জিম্বাবুয়ে। কিন্তু সেটি হতে দেয়নি প্রথম টি২০ ম্যাচ খেলতে নামা তাইজুল ইসলাম।

ম্যাচের দ্বিতীয় ওভারে সাকিব বল তুলে দেন অভিষিক্ত তাইজুল ইসলামের হাতে। তিনিও ভুল করেননি সাকিবের মুখে হাসি ফোটাতে। টি২০তে নিজের প্রথম বলেই তুলে নিলেন উইকেট। ব্রেন্ডন টেইলরকে ৬ রানে প্যাভিলিয়নের পথ দেখিয়ে দেন তাইজুল।

অভিষেক ম্যাচের প্রথম বলেই উইকেট নিয়ে রেকর্ডের পাতায় নাম লেখিয়ে নিলেন তাইজুল। টুয়েন্টি ক্রিকেটে তাইজুল দ্বিতীয় বোলার হিসেবে অভিষেক ম্যাচের প্রথম বলেই উইকেট তুলে নেন। এর ভাগে এক শ্রীলঙ্কান বোলার এই রেকর্ডটি করেছিলেন।

এদিকে নিজের প্রথম ওভারেই ক্রেইগ আরভিনের উইকেট তুলে নিলেন মুস্তাফফিজ। এই মুহুর্ত্বে ৭ ওভারে ২ উইকেট হারিয়ে ৫১ রান করেছে জিম্বাবুয়ে। ব্যাটিং করছে হ্যামিল্টন মাসাকাদজা এবং শন ইউলিয়ামস।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত