ক্ষুদে টাইগাররা উঠে গেল ফাইনালে

শ্রীলঙ্কায় চলমান এশিয়ান ক্রিকেট কাউন্সিল অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেটের ফাইনালে উঠেছে বাংলাদেশ। ফাইনালে তারা মুখোমুখি হবে ভারতীয় অনুর্ধ্ব-১৯ দলের বিপক্ষে।

এরআগে, আজ বৃহস্পতিবার দুটি সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও, টানা বর্ষণের কারণে শেষ পর্যন্ত দুটি ম্যাচই পরিত্যক্ত করতে বাধ্য হয় আম্পায়াররা। তবে রিজার্ভ ডে না থাকায় ফাইনালিস্ট হবে কোন দুই দল সেটি নিয়ে দ্বিধায় পড়ে যায় সবাই।

অবশেষে সিদ্ধান্ত হল গ্রুপ পর্বে সবথেকে ভালো খেলা দুই দল হবে ফাইনালিস্ট। সেই সুবাদে পাকিস্তান, কুয়েত এবং আফগানিস্তানকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়াতে ‘এ’ গ্রুপ থেকে ফাইনালে পৌঁছে যায়।

অপরদিকে ‘বি’ গ্রুপ থেকে ফাইনালে যায় বাংলাদেশ। ফাইনালে যাওয়ার পথে শ্রীলঙ্কা, নেপাল এবং সংযুক্ত আরব আমিরাতকে হারায় ক্ষুদে টাইগাররা। আগামী শনিবার (১৪ সেপ্টেম্বর) চলমান অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারত।

ম্যাচটি অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কার কলম্বোয়। কদিন আগেই ইংল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল খেলে এসেছে ও ভারত। ঐ সিরিজে দারুণ পারফর্ম করলেও ফাইনালে হেরে যায়। যুব এশিয়া কাপের ফাইনাল তাই বাংলাদেশের জন্য প্রতিশোধের মঞ্চও বটে!

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত