আলোচনায় বিমান ছিনতাই: ৩ ঘন্টার ইন্টেরোগেশনে নায়িকা শিমলা

গত ফেব্রুয়ারি মাসে ঢাকা থেকে উড্ডয়নের পর বিমানের ফ্লাইট ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইয়ের চেষ্টা করে পলাশ আহমেদ ওরফে মাহাদী ওরফে মাহিবি জাহান। বিমানটি চট্টগ্রাম হয়ে দুবাই যাওয়ার কথা ছিল।

বিমানটি ছিনতাইয়ের প্রচেষ্টার পর শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। পরে প্যারা কমান্ডো অভিযান চালিয়ে জিম্মিদশা থেকে বিমানটি মুক্ত করে। অভিযানেই নিহত হন ‘ময়ুরপঙ্খী’ ছিনতাই চেষ্টাকারী পলাশ আহমেদ।

এ ঘটনায় শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের সিভিল এ্যাভিয়েশন বিভাগের প্রযুক্তি সহকারী দেবব্রত সরকার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। যাতে পলাশ আহমেদসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়। পরবর্তীতে মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয় কাউন্টার টেররিজম ইউনিটকে।

সেই মামলার পরিপেক্ষিতে নায়িকা শিমলাকে জিজ্ঞাসাবাদ করেছে চট্টগ্রাম পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) শিমলাকে তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। সকাল ১১টায় তিনি চট্টগ্রামে কাউন্টার টেররিজম ইউনিটে শিমলা হাজির হলে তাকে জিজ্ঞাসাবাদ করেন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ বড়ুয়া।

শিমলা ভারত থেকে ফিরে বৃহস্পতিবার চট্টগ্রামে কাউন্টার টেররিজম ইউনিটে হাজির হন। তাকে বেলা ২টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হয়।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত