দাগনভূঞায় দুই ইউপি নির্বাচনে বর্তমানরাই পেলেন নৌকার টিকেট

আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিতব্য দাগনভূঞা সদর ইউনিয়ন পরিষদ ও রামনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন বর্তমানরাই। গত ক’দিন ধরে পরিবর্তনের গুঞ্জন থাকলেও শেষতক পুরাতনরাই নৌকার টিকেট পান।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত মঙ্গলবার ঘোষিত তফসিল অনুযায়ী ১২ সেপ্টেম্বর মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ, ১৪ সেপ্টেম্বর মনোনয়ন যাচাই-বাছাই, ২২ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ। প্রতীক বরাদ্ধ দেয়া হবে ২৩ সেপ্টেম্বর। রামনগর ইউপিতে ভোটার সংখ্যা ১৩ হাজার ৯শ ১১ জন।

পুরুষ ভোটার ৭ হাজার ২৪ ও মহিলা ৬ হাজার ৮শ ৮৭ জন। সদর ইউপিতে ভোটার সংখ্যা ১৪ হাজার ৮শ ৬। এর মধ্যে পুরুষ ৭ হাজার ৪শ ৬১ ও মহিলা ৭ হাজার ৩শ ৪৫ জন। ২০১৪ সালের নির্বাচনে রামনগরে মাষ্টার কামাল উদ্দিন ও সদরে বেলায়েত উল্যাহ স্বপন সরকারি দলের সমর্থন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তারা দু’জন যথাক্রমে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সহ-সভাপতির দায়িত্বে রয়েছেন।

দলটির নির্ভরযোগ্য সূত্র জানায়, এ দুই ইউপিতে বর্তমান চেয়ারম্যানদের উপর নির্ভর করছে আওয়ামীলীগের শীর্ষ নেতৃত্ব। এজন্য পরিবর্তনের প্রয়োজন মনে করেনি তারা। গত শনিবার জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে দুই প্রার্থীর নামের প্রস্তাবনা কেন্দ্রে পাঠানো হয়েছে। তবে কাদের নাম কেন্দ্রে পাঠানো হয়েছে এনিয়ে দায়িত্বশীল সূত্র কঠোর গোপনীয়তা রক্ষা করেন। ওই তালিকা পেয়ে রাতেই কেন্দ্রের পক্ষ থেকে মাস্টার কামাল উদ্দিন ও বেলায়েত উল্যাহ স্বপনকে প্রার্থীতা ঘোষনা করা হয়।

#মো. সাইফ উদ্দিন মিঠু, দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত