এক বালতি পানি কেড়ে নিল শিশুটির প্রাণ!

ছবি: নিহত শিশু মাহার। (সংগৃহীত ছবি)

ফেনীর সোনাগাজীর মঙ্গলকান্দি ইউনিয়নের পশ্চিম মির্জাপুর গ্রামে গোসলখানায় রাখা বালতির পানিতে পড়ে শিশু মৃত্যুর ঘটনা ঘটেছে। মাহার নামের শিশুটির বয়স ছিল মাত্র এক বছর। শান্তি কোম্পানি সড়কের একটি আবাসিক ভবনের পঞ্চম তলায় এই ঘটনা ঘটে।

মাহার ওই ভবনের ভাড়াটিয়া সৌদিপ্রবাসী কামাল উদ্দিনের মেয়ে। কামালদের গ্রামের বাড়ি ফেনীর সোনাগাজীর মঙ্গলকান্দি ইউনিয়নের পশ্চিম মির্জাপুর গ্রামে। পারিবারিক সূত্রে জানা গেছে, শিশু মাহার তার মায়ের সঙ্গে ওই ভাড়া বাসায় থাকত।

শিশুটির পরিবার ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, মাহারকে না পেয়ে তার মা ও আশপাশের লোকজন সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করতে গিয়ে বালতির পানিতে পায়। তাদের ভাষ্য, বালতিতেই শিশুটির মৃত্যু হয়েছে। দাফনের জন্য রাতেই তার লাশ গ্রামের বাড়িতে নেওয়া হবে বলে তারা জানান।

ফেনী পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহতাব মুন্না বলেন, ঘরের গোসলখানায় রাখা বালতির পানিতে পড়ে শিশু মাহারের মৃত্যু হয়েছে।


চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং পাশাপাশি সকল চাকরির প্রস্তুতি প্রকাশ করা হয় । এছাড়া দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:facebook-button-join-group

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে facebook-button-join-group

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত