মেহেরপুর গাংনীতে ৪৬০ বোতল ফেন্সিডিলসহ আটক ৪

মেহেরপুরের গাংনীতে ৪৬০ বেতাল ফেন্সিডিল সহ ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোরে উপজেলার আকুবপুর চটকাতলা পুলিশ চেকপোষ্ট থেকে একটি ট্রাক থেকে ফেন্সিডিল গুলো উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- ট্রাক চালক রাজশাহী জেলার বাঘা উপজেলার দাতপুর গ্রামের নুর সরদারের ছেলে রাজিব সরদার (২৩), করমদী মধ্যে পাড়ার জামরুল ইসলামের ছেলে টিপু (৩৪), ছাদের আলীর ছেলে স্বপন আলী (৩৫), আইযুব আলীর ছেলে আবেদ আলী (৩৪)।

গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান, কুষ্টিয়া-ট- ১১-২০০৯ নং ট্রাক যোগে করমদী গ্রামের বহলপাড়ার জুয়েল ফেন্সিডিল পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ চেকপোষ্ট থেকে ট্রাক তল্লাশী করে ফেন্সিডিল গুলো উদ্ধার করা হয়। এসময় উপরুক্ত আসামীদের গ্রেফতার করা হয়। জব্দ করা হয় ফেন্সিডিল বহনকারী ট্রাক।

গ্রেফতারকৃত ট্রাক চালক জানান, কুষ্টিয়া খাজানগর থেকে ট্রাকভর্তি চাউল আনা হয়েছিলো তেঁতুলবাড়িয়া বাজারে। এসময় জনৈক্য জুয়েল ৪ বস্তা মালামাল কুষ্টিয়া যাবে ২ হাজার টাকায় চুক্তি করা হয়।

গ্রেফতারকৃত অন্য ৩ আসামী জানান, করমদী গ্রামের বহলপাড়ার জুয়েল দীর্ঘদিন ধরে ফেন্সিডিলের ব্যবস্যা করে আসছে। আমরা তিনজন ৬ হাজার টাকায় চুক্তিতে শ্রমিক হিসেবে কাজ করেছি। ফেন্সিডিল গুলো কুষ্টিয়া নেওয়ার কথা ছিলো।

গাংনী থানার এস আই এবারত হোসেন ও এস আই আব্দুল হান্নান জানান, জুয়েলকে গ্রেফতারে অভিযান চালিয়েছে পুলিশ। এসময় তাকে বাড়িতে পাওয়া যায়নী। সে এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হবে।

#রেজাউল করিম, মেহেরপুর প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত