মায়ের দেয়া বিষে মারা গেল সন্তান

ঠাকুরগাঁওয়ে খাবারের মধ্যে মায়ের দেয়া বিষে মারা গেছে এক সন্তান। অপর আরেক সন্তান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। দুই সন্তানকে বিষ পান করানোর পর মা নিজেও বিষ পান করে আত্মহত্যা করার চেষ্টা করেছেন।

আজ বৃহস্পতিবার ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার রুহিয়ায় এই ঘটনাটি ঘটে। পারিবারিক কলহের জেরে এমন ঘটনা ঘটেছে বলে জানা যায়। আহত মায়ের নাম নুরবানু। নিহত সন্তানের নাম নুরুজ্জামান (১৮ মাস)। নুরুজ্জামান ঘনিমহেষপুর গ্রামের সেলিম উদ্দীনের ছোট ছেলে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ছোট মেয়ে শাম্মী আক্তার (৬) ও তার মা।

পুলিশ ও পরিবারের স্বজনরা জানান, রাতে হঠাৎ করেই শাশুড়ির সঙ্গে ঝগড়া লাগে নুরবানুর। পরে সব ঠিক হয়ে যায়। পরের দিন সকালে তার স্বামী বাসা থেকে বের হয়ে যাওয়ার পরেই নুরবানু তার দুই সন্তানের মুখে বিষ দিয়ে নিজে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় স্থানীয় ও পরিবারের লোকেরা তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক ছোট ছেলে নুরুজ্জামানকে মৃত ঘোষণা করেন।

নুরবানুর স্বামী সেলিম উদ্দীন গণমাধ্যমকে বলেন – সকালে প্রতিদিনের ন্যায় কাজের সন্ধানে বাসা থেকে বের হয়ে যাই। আমার স্ত্রী দুই সন্তানের মুখে বিষ দিয়ে নিজেও বিষ খেয়েছে এমন খবর স্থানীয়রা জানালে আমি তিনজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসি।

ঠাকুরগাঁও সদর থানার এসআই ফিরোজা বলেন – শাশুড়ির সঙ্গে স্ত্রীর ঝগড়ার কারণে দুই সন্তানের মুখে বিষ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে নুরবানু এমনটি প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তদন্ত শেষে বলা যাবে প্রকৃত ঘটনা।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত