ভেদাভেদ ভুলে সকলকে একত্রিত হওয়ার আহ্বান রমেশ চন্দ্র সেনের

ঠাকুরগাঁও সদর উপজেলার ২ টি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন শেষে এক আলোচনা সভায় আহ্বান করে আয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, সকল ভেদা-ভেদ ভুলে সকলকে একত্রিত হয়ে প্রধানমন্ত্রির পতাকা তলে আসেন।

বুধবার (০৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টাই সদর উপজেলার নারগুণ দীঘি হতে বীরগঞ্জ বোর্ড ও দিনাজপুর আরএইচটি হতে খোচাবাড়ি জিসি ভায়া নারগুণ বোর্ড অফিস পর্যন্ত দুইটি পৃথক মোট সাড়ে ৪ কি.মি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করে এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

রমেশ চন্দ্র সেন আরও বলেন – সকলে পরিশ্রম করে এদেশটাকে উন্নত করতে পারি; তাহলে আমাদের কারও অভাব থাকবে না। আমার বিশ্বাস এই দেশ হবে একটি আধুনিক ও উন্নত দেশ।

উদ্বোধন শেষে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ২৪ টিবওয়েল ট্রাক টারর্মিনালে ১৭ নং জগন্নাথপুর ইউনিয়নের চেয়ারম্যান আলা উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, আয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, উপজেলা নির্বাহী প্রকৌশলী নুরুজ্জামান সরকার,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুররফ তপু, ইউনিয়ন যুবলীগের সভাপতি রায়হান কবির। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, জনপ্রতিনিধিগনসহ স্থানীয়রা।

#জুনাইদ কবির, ঠাকুরগাঁও প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত