সুনামগঞ্জে কর্মী সভা বয়কট করলো ছাত্রলীগের একাংশ

সুনামগঞ্জে জেলা ছাত্রলীগের কর্মীসভা বয়কট করেছে ছাত্রলীগের একাংশ। বুধবার (৪ সেপ্টম্বর) দুপুরে সুনামগঞ্জ শহরস্থ  লতিফা কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেয় তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আলম পিয়াল। লিখিত বক্তব্যে তারা বলেন – আমরা শুনেছি আজ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন সাংগঠনিক সফরে সুনামগঞ্জে আসছেন। কিন্তু জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আমাদেরকে এ ব্যাপারে অবগত করেননি। আমরা এ কর্মী
সভা বয়কট করছি। কমিটি হওয়ার পর থেকে তারা আমাদের সাথে কোনও যোগাযোগ করেন নি। কমিটির দেড় বছর পেরিয়ে গেলেও পরিচিতি সভাও হয় নি।

বক্তব্যে আরো বলেন – সভাপতির আগমন উপলক্ষ্যে যে কর্মী সভার আয়োজন করা হয়েছে তাতে আমাদেরকে আনুষ্ঠানিক বা ব্যক্তিগত ভাবে কোনও দাওয়াত দেয়া হয়নি। স্বাস্থ্যখাতের দূর্নীতির বিরুদ্ধে মানববন্ধনে ছাত্রলীগের সভাপতি বাধা দিয়েছেন এর দায় আমরা নিব না। আমরা সভাপতি’র সাথে দেখা করে এই কমিটি বিলুপ্ত করে নতুন কমিটির দাবি জানাব।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিসান এনায়েত রেজা,সহ-সভাপতি ওমর ফারুক সিদ্দিকী মামুন, ওয়াসিম মাহমুদ, আশরাফুল ইসলাম,তৌফিক ইসলাম, সাজ্জাদুর রহমান লিমন, তৌহিদ ইসলাম সাবের, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুনুর অর রশিদ হারুন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসকাওয়াত জামান ইন্তি, মাহবুবুল আলম মাহি, সাংগঠনিক সম্পাদক শাহিন মিয়া, আসেফ বখত রাদ, সৃজন দেব নাথ, ইশতিয়াক আলম পিয়াল। পরে ঐ ১৪জন ছাত্রলীগ নেতা একক ভাবে সভাপতির সাথে মিটিং করবেন বলে জানান।

#আতিকুর রহমান, সুনামগঞ্জ প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত