মুন্সিগঞ্জে র‌্যাবের অভিযানে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার

র‌্যাবের প্রতিষ্ঠা লগ্ন থেকেই সমাজে বিশৃংখলা সৃষ্টিকারী, মাদক ব্যবসায়ী, জঙ্গী সন্ত্রাসী, অস্ত্র ব্যবসায়ী, ডাকাত, জলদস্যু, কালোবাজারী ও মানব পাচারকারীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় ১ সেপ্টেম্বর তারিখে আনুমানিক ৫টা ৫০ মিনিটের দিকে সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, সিআর নং ২৭৭/১০ শ্রীনগর থানার ওয়ারেন্ট প্রসেস নং- ২৫১/১৯, তারিখ ০৩/০৮/২০১৯ ইং শ্রীনগর থানার ওয়ারেন্ট রিসিভ নং ৩৯১৬, তারিখ ১৬/০৭/২০১৯ ইং ধারা- ৩২৫ দন্ডবিধি এর এক মাসে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত ০১ জন আসামী আঃ ছামাদ (৫৮), পিতা- মৃত ইন্তাজ উদ্দিন খলিফা, সাং-উত্তর মান্দ্রা, থানা- শ্রীনগর, জেলা- মুন্সীগঞ্জ, মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন উত্তর মান্দ্রা ভূইয়া বাড়ী মসজিদের সামনে অবস্থান করিতেছে।

এরুপ তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ এর কমান্ডার পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল আনুমানিক ১৮.৩০ ঘটিকার সময় উল্লেখিত ঘটনা স্থলে অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করা হয়। আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য শ্রীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

#শরিফুল খান প্লাবন, মুন্সীগঞ্জ প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত