কুমিল্লায় সড়কে পুলিশসহ তিনজনের প্রাণ ঝরলো

আজ সোমবার ভোরে ঢাকা-চট্টগ্রাম সড়কে জেলার চৌদ্দগ্রাম উপজেলার সৈয়দ১১পুর এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতদের মধ্যে একজন হাইওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক ছিলেন। একইসাথে দুর্ঘটনায় এক পুলিশসহ আরো তিনজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- কুমিল্লা মিয়ার বাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই আক্তার হোসেন(৩২)। তিনি জেলার বরুড়া উপজেলার উত্তর শীলমুড়ী ইউনিয়নের ছোটবাতুয়া গ্রামের মো. দুলা মিয়ার ছেলে।

এদিকে কাভার্ডভ্যানের হেলপার সুমন (২৫) লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার নন্দিগ্রামের বাবুল মিয়ার ছেলে ও ফাহাদ (২৫) নোয়াখালী জেলার সেনবাগ এলাকার সালেহ আহাম্মদের ছেলে।

হাইওয়ে পুলিশ কুমিল্লা অঞ্চলের পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ রহমত উল্লাহ জানান, সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সৈয়দপুর এলাকায় দুটি কাভার্ডভ্যানের মধ্যে সংঘর্ষ বাধে। এতে যানবাহন দুটি সড়কের পাশে ছিটকে পড়ে।

খবর পেয়ে দুর্ঘটনায় কবলিত কাভার্ডভ্যান দুটিকে রেকার দিয়ে উদ্ধার করতে যায় মিয়ার বাজার হাইওয়ে ফাঁড়ির পুলিশ। উদ্ধারকাজ চলাকালে পেছনে থেকে দ্রুতগামী আরেকটি কাভার্ডভ্যান হাইওয়ে পুলিশের রেকারকে ধাক্কা দিলে ওই রেকার পুলিশের পিকআপ ও বিকল কাভার্ডভ্যান দুটির ওপরে গিয়ে পড়ে।

এতে ঘটনাস্থলেই হাইওয়ে পুলিশের এএসআই আক্তার হোসেন এবং বিকল কাভার্ডভ্যানের হেলপার সুমন মিয়া ও অপর গাড়ির হেলপার ফাহাদ নিহত হন। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠিয়েছে।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত