রাজধানীতে নিজ শিশুকে খুন করে মায়ের আত্মহত্যা চেষ্টা!

রাজধানীর গেণ্ডারিয়ায় নিজের শিশুসন্তানকে বিষ খাইয়ে হত্যা করার পর আত্মহত্যা করার চেষ্টা করেছেন গৃহবধূ। আজ মঙ্গলবার সকালে স্বামীবাগের একটি বাসায় এই ঘটনাটি ঘটে। নিহত শিশুর নাম জান্নাত (১) এবং শিশুটির মায়ের নাম সোনিয়া বেগম (২৫)।

জানা যায়, সোনিয়ার স্বামী আনোয়ার হোসেন নাইট গার্ডের চাকরি করেন। খুলনার খালিশপুর থেকে এসে বর্তমানে গেণ্ডারিয়ার স্বামীবাগে একটি বাড়িতে ভাড়া থাকেন। মা ও মেয়েকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার শিশুটিকে মৃত ঘোষণা করেন।

আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, সোমবার রাতে তিনি ডিউটিতে ছিলেন। ভোরে খবর পেয়ে বাসায় এসে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর মেয়েটি মারা যায়। সিজার করে সন্তান হওয়ার পর থেকে সোনিয়া অসুস্থ ছিল। মানসিকভাবেও সুস্থ ছিল না।

পরে অচেতন অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক শিশু জান্নাতকে মৃত ঘোষণা করেন। সোনিয়া হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, শিশুটির লাশ মর্গে রাখা হয়েছে। আর তার মা সোনিয়া মেডিসিন ওয়ার্ডের ৮০২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত