ফরিদপুরে যাত্রীবাহী বাস খাদে! এখন পর্যন্ত ৬ জনের লাশ উদ্ধার

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের সদর উপজেলার ফুলদী রেল গেট এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে পড়ে ছয় ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়াও আরও ২২ জন আহত হন। শনিবার (২৪ আগস্ট) দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

শনিবার বেলা আড়াইটার দিকে কমফোর্ট লাইন পরিবহনের ফরিদপুরমুখী একটি যাত্রীবাহী নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

Bus Ramps

ফরিদপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাস্থলে উদ্ধার কাজ চলছে।

নিহতদের মধ্যে বাসের সুপারভাইজার রয়েছেন। তাঁর নাম মো. হানিফ। বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার হাতিয়ারা গ্রামে। বাকি নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

অপরদিকে নগরকান্দা উপজেলার তালমা মোড়ে আর কে ট্রাভেলস পরিবহনের একটি লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পথচারী নগরকান্দা উপজেলার রেশমা বেগম (৩২) ও তাঁর ছেলে রনিকে (১২) চাপা দিলে ঘটনাস্থলেই তারা নিহত হন। এ ছাড়া এ সময় বাসটি আরেকটি মাহেন্দ্রকে চাপা দিলে মাহেন্দ্রর পাঁচ যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় চিকিৎসার জন্য।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত