তাহিরপুরে তরুণীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার

সুনামগঞ্জের তাহিরপুরে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবকের নাম মিজানুর রহমান (২২)। সে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের শান্তিপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে। শনিবার রাত ৭টার দিকে মাহারাম গ্রাম থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও ভিকটিম পরিবার সুত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১  টার দিকে উপজেলার মাহারাম গ্রামের স্বামী পরিত্যক্তা এক তরণীকে  (২০) বিয়ের আশ্বাস দিয়ে নির্জন স্থানে নিয়ে মিজানুর রহমান তাকে কয়েকবার ধর্ষণ করে।

পরে ভিকটিম তাকে বিয়ের কথা বললে মিজানুর তালবাহানা শুরু করে। এক পর্যায়ে তরুণী শনিবার বিকাল ৪টার দিকে তাহিরপুর থানায় বিষয়টি অবগত করলে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে শান্তিপুর গ্রাম থেকে ধর্ষককে গ্রেফতার করে।

বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. আমির উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ভিকটিমের লিখিত অভিযোগ পেয়ে দ্রুত ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। রোববার সকালে তাকে সুনামগঞ্জ কোর্ট হাজতে পাঠানো হবে।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, ভিকটিম বাদি হয়ে ধর্ষক মিজানুর রহমানের বিরুদ্ধে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের  করেছেন। ভিকটিমকে মেডিকেল টেস্ট করানোর জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

#আতিকুর রহমান, সুনামগঞ্জ প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত