কুমিল্লায় মারাত্মক সড়ক দুর্ঘটনা, একই পরিবারের ৬ জন নিহত

কুমিল্লার লালমাই উপজেলায় বাস ও দুটি অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে সাত জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে একই পরিবারের ছয় সদস্য রয়েছে।

রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে লালমাইয়ের বাঘমারা এলাকায় কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই সিএনজির পাঁচ যাত্রী নিহত হন। আর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাসের দুই যাত্রী মারা যান।

পুলিশ জানায়, তিশা পরিবহনের একটি বাস ঢাকায় যাচ্ছিল। অপরদিকে একটি সিএনজি অটোরিকশা যাত্রী নিয়ে কুমিল্লার লাকসামে যাচ্ছিল। দুর্ঘটনার পর ওই মহাসড়কে কিছুক্ষণ যানচলাচল বন্ধ থাকে।

নিহতরা হলেন- কুমিল্লা নগরীর গোয়ালপট্টি এলাকার বন্ধন হোটেলের মালিক জসিম উদ্দিন (৪৫), তার স্ত্রী সেলিনা বেগম (৪০), বড় ছেলে শিপন (১৭), আরেক ছেলে হ্নদয় (১৫), মেয়ে নিপু আক্তার (১৩), শাশুড়ি সকিনা বেগম (৭০) ও সিএনজি অটোরিকশার চালক জামাল হোসেন (৩৫)। অটোরিকশার চালক জামাল হোসেন উপজেলার করপতি বেপারি বাড়ির মৃত জিতু মিয়ার ছেলে।


চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং পাশাপাশি সকল চাকরির প্রস্তুতি প্রকাশ করা হয় । এছাড়া দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:facebook-button-join-group

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে facebook-button-join-group

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত