বেপরোয়া গতির খেসারত দিতে হয়েছে তাদের

গতকাল শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে নরসিংদীতে এক মর্মান্তিক দুর্ঘটনার খবর পাওয়া যায়। জানা যায়, শিবপুর উপজেলার কারারচরে যাত্রীবাহী বাসের ধাক্কায় প্রাইভেট কারের ৪ যাত্রী নিহত হয়েছে। কারারচরের মদিনা জুট মিলের সামনে এই দুর্ঘটনাটি ঘটে বলে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, কারারচর এলাকায় যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেট কারকে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। এতে প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত হয়।

নিহতরা হলেন, প্রাইভেটকারের যাত্রী ঢাকার মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের এমবিএ শিক্ষার্থী সাদিয়া আক্তার (২৬), জান্নাত (২৫), আকিব (২৭) ও সাদিয়ার স্বামী (৩৫)।

Dead Body

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, এ ঘটনায় বাসের ৪ জন যাত্রী আহত হয়েছে। আহতদের নরসিংদী জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে। প্রাইভেট কারের যাত্রীরা সিলেট থেকে ঢাকা ফিরছিলেন। তাঁরা বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক শফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীরা পিকনিক শেষে সিলেট থেকে প্রাইভেটকারে ঢাকায় ফিরছিলেন। রাত সাড়ে ৩টার দিকে শিবপুরের কারার চর এলাকায় ঢাকা থেকে আসা শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে কারটির সংঘর্ষ ঘটে।

ইটাখোলা হাইওয়ে পুলিশের ইনচার্জ হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। হতাহতদের পরিচয় এই প্রতিবেদন লেখা পর্যন্ত জানা যায়নি। বেপরোয়া চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত