গলাচিপায় মেধাবী এতিম শিশুদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান

গলাচিপা উপজেলা ইসলামিক রিলিফ বাংলাদেশ এর সহযোগিতায় “সাগরদী সাবলম্বী দলের” আয়োজনে ২০১৯ সালে জিপিএ-৫ ও সমাপনী পরীক্ষায় বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাগরদী সাবলম্বী দলের সভানেত্রী অনিতা রাণী। প্রধান অতিথি হিসেবে এতিম শিশুদের ক্রেস্ট ও সংবর্ধনা প্রদান করেন গলাচিপা উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার শাহ মো. রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) মো. সুহৃদ সালেহীন, সমাজসেবা অফিসার মো. অলিউল ইসলাম, ইসলামিক রিলিফ এর এ্যাসিসটেন্ট প্রোগ্রাম অফিসার রেখা ইয়াসমিন ও গলাচিপা প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসেন মিলটন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি জিপিএ-৫ প্রাপ্ত এতিম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন – এসএসসি পর্যায়ে জিপিএ-৫ পেয়ে নিজের জীবনকে প্রতিষ্ঠিত করা যায় না। সেক্ষেত্রে এইচএসসি, স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে ভালো ফলাফল করে নিজেদের ভবিষ্যৎকে উজ্জ্বল করতে হবে।

তিনি অসহায় শিশুদের শিক্ষার উন্নয়নে আর্থিক সহায়তা দেওয়ার জন্য ইসলামিক রিলিফ বাংলাদেশকে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পুরো অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন- সুবিধা প্রাপ্ত এতিম শিক্ষার্থী বিথী আক্তার। সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন সুধীবৃন্দ, গণমাধ্যম কর্মী ও ইসলামিক রিলিফের নুর আলম, সোহেল রানা ও রাহিমা আক্তার উপস্থিত ছিলেন।

#মাহামুদুল হাসান, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত