যমুনায় ভয়ঙ্কর নৌকা ডুবি, নিখোঁজ এখনো ১১ জন

প্রতিকী ছবি।

জামালপুরের দেওয়ানগঞ্জে ডুবে যাওয়া নৌকার ছয় আরোহীকে যমুনা নদীর একটি চর থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা এ লাশ উদ্ধার করে। জামালপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নূর উদ্দিন অলি বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার রাত ৮টার দিকে ফুটানী বাজার ঘাট থেকে চর হলকা হাওড়াবাড়ী এলাকায় যাওয়ার পথে টিনের চরের কাছে মাঝ নদীতে নৌকাটি ডুবে যায়।

স্টেশন অফিসার নূর উদ্দিন অলি জানান, নিখোঁজদের উদ্ধারে বুধবার দিবাগত রাত ১টা পর্যন্ত উদ্ধার অভিযান চালানো হয়। বৃহস্পতিবার সকালে আবার শুরু করার পর ঘটনাস্থল থেকে ১০ কিলোমিটার দূরে প্রজাপতির চর থেকে ছয়জনকে উদ্ধার করা হয়। তবে পাঁচজন এখনও নিখোঁজ রয়েছেন। নিখোঁজরা সবাই চর হলকা হাওড়াবাড়ী এলাকার বাসিন্দা।

দেওয়ানগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন – চুকাইবাড়ী ইউনিয়ন থেকে ভিজিএওফের চাল নিয়ে ওই নৌকায় ফিরছিল লোকজন। নৌকায় অন্তত ২৭ জন যাত্রী ছিলেন। ঘটনার সময় নদীতে প্রচণ্ড ঢেউ ও স্রোত ছিল। আকাশও ছিল মেঘলা, প্রবল বাতাস বইছিল। নৌকাডুবির পর স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস ১৬ জনকে উদ্ধার করতে সক্ষম হয়।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত