কাশ্মীর ইস্যু নিয়ে প্রশ্নের মুখে ওবায়দুল কাদের!

সংগৃহীত ছবি।

কাশ্মীরকে দ্বিখণ্ডিত ও কেন্দ্রীয় শাসনের অধীনে আনার বিষয়ে ভারতের নতুন সিদ্ধান্ত নিয়ে বাংলাদেশের কোনো করণীয় আছে কিনা জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন – এটি দেশটির অভ্যন্তরীণ বিষয়। বিষয়টি পর্যবেক্ষণ করলেও এ নিয়ে আমরা কোনো মন্তব্য করতে চাই না।

আজ বুধবার বেলা ১১টার দিকে মিরপুর মাজার রোডে পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচিতে অংশ নিয়ে এ কথা বলেন তিনি। এ সময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন – ডেঙ্গু নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত মশক নিধন কার্যক্রম জোরালোভাবে অব্যাহত থাকবে। আমাদের পরিচ্ছন্নতা কার্যক্রমও চলবে।

সেতুমন্ত্রী বলেন – দুই-চার দিনের মধ্যে মশক নিধনের কার্যকর ওষুধ ঢাকায় এসে পৌঁছবে। তাই এই সময়ের মধ্যে দায় মেটানোর জন্য অকার্যকর ওষুধ ছিটানোর কোনো প্রয়োজন নেই।

নগরবাসীর উদ্দেশ্যে তিনি বলেন – আপনারা যার যার ঘর এবং আশপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখবেন। স্কুল-কলেজ, প্রতিষ্ঠান পরিচ্ছন্ন রাখবেন। সমাজ পরিচ্ছন্ন রাখবেন। তিনদিনে একদিন, জমা পানি ফেলে দিন। এ অবস্থা মশারি টাঙানোর বিকল্প নেই। আপনারা মশারি টাঙাবেন। রাতে তো টাঙাবেনই, দিনেও টাঙাবেন।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন – এডিস মশার উপদ্রব থেকে আমরা বাঁচতে চাই। মানুষের চেয়ে মশা শক্তিশালী নয়। সমন্বিত উদ্যোগের মাধ্যমে এডিস নির্মূলে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে সফল হবো। আগস্ট মাস শোকের মাস। এ মাসে আমরা এডিস নির্মূলে কর্মসূচি হাতে নিয়েছি। এডিস মশার আতঙ্ক থেকে জনগণকে মুক্তি দিয়ে শান্তি দিতে পারলে, জাতির জনক বঙ্গুবন্ধুর আত্মাও শান্তি পাবে।


চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং পাশাপাশি সকল চাকরির প্রস্তুতি প্রকাশ করা হয় । এছাড়া দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:facebook-button-join-group

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে facebook-button-join-group

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত